হামানকর্দ্দীতে প্রেম নিবেদন ও ইভটিজিং করার সময় তিন বখাটে যুবককে হাতেনাতে আটক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের হামানকর্দ্দী উচ্চ বিদ্যালয়ের ছাত্রীর সাথে প্রেম নিবেদন ও ইভটিজিং করতে এসে তিনজন বখাটে  যুবককে আটক করেছে এলাকাবাসী। আটককৃতদের ছাড়িয়ে নেওয়ার জন্য দলবল নিয়ে এসে স্কুলের ভিতরে হামলা চালানোর চেষ্টা করে।

অবশেষে চাঁদপুর মডেল থানার ওসি মোহাম্মদ শেখ মহসিন আলমের নির্দেশে এএসআই কফিল ঘটনাস্থলে গিয়ে তিন যুবককে আটক করে। গতকাল  ২৯মে এই ঘটনাটি ঘটে ।

খবর পেয়ে চাঁদপুর  সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাখাওয়াত জামিল সৈকত ও চাঁদপুর মডেল থানার ওসি শেখ মোহাম্মদ মহসিন আলম হামানকদি উচ্চ বিদ্যালয়ে গিয়ে উপস্থিত হয়ে আটকৃত তিনজনকে জিজ্ঞাসাবাদ করলে তারা দোষ স্বীকার করেন। পরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমান আদালত বসিয়ে  আশিকাটি ইউনিয়নের হাঁফানিয়া গ্রামের আকাশ খানের ছেলে কাউসার খান ,ফারুখ খানের ছেলে শিমুল খান ও মিজানুর রহমান পাঠানের ছেলে জুম্মান খানকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এ সময় আটককৃতদের পরিবার খবর পেয়ে এসে হট্টগোল করার চেষ্টা করে। পরে পুলিশ তাদেরকে সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এই বিষয়ে নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত জামিন সৈকত জানান, হামানকদি উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের দীর্ঘদিন যাবত কয়েকজন বখাটে যুবক উত্তপ্ত করে আসছে। এই অপরাধ করা অবস্থায় তাদেরকে হাতেনাতে আটক করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সময় তারা দোষ স্বীকার করলে তার ভিত্তিতে তাদের প্রত্যেককে দন্ডবিধি ১৮৬০ এর সংশ্লিষ্ট ৫০৯ ধারা মোতাবেক একমাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। প্রত্যাশা করছি অপরাধীরা সাজা ভোগের পর স্বাভাবিক জীবনে ফিরে আসবে।

সম্পর্কিত খবর