চাঁদপুর ডিবি পুলিশের অভিযানে ৪কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার) এর দিক নির্দেশনায় ডিবির অফিসার ইনচার্জ এনামুল হক চৌধুরীর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মঈনুল হোসেন এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার(২৮ মে) গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানাধীন বড় শাহতলী সাকিনস্থ গাজী বাড়ী থেকে মাদক ব্যবসায়ী মোঃ ইসমাইল গাজী (৪৬), পিতা- নজরুল ইসলাম গাজী, সাং- বড় শাহতলী, থানা ও জেলা-চাঁদপুরকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

এ সময় আসামীর বসত ঘর তল্লাশী করে কসটেপ দ্বারা মোড়ানো ২টি প্যাকেটে ২ কেজি করে সর্বমোট ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৮০হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায় উদ্ধারকৃত গাঁজা কুমিল্লা সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে বিক্রি করার উদ্দেশ্যে নিজের ঘরে রেখেছে বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় ২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারনির ১৯(ক) ধারায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করার লক্ষে মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

সম্পর্কিত খবর