মতলব উত্তর থানার অভিযানে ১২শ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার এর দিক নির্দেশনায় মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) সুজিত চন্দ্র দে এর নেতৃত্বে মাদক অভিযান পরিচালনা করে ১২০০ পিস ইয়াবাসহ ৩মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার (২৬ মে) গোপন সংবাদের ভিত্তিতে ছেংগারচর পৌরসভা ৩নং ওয়ার্ডস্থ জনৈক ফরিদ মিয়ার ভাড়া বাসার নীচ তলার উত্তর পাশের আসামী মোঃ ইমরান হোসেন রিয়াজ এর কক্ষ হতে ১২শ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে মতলব উত্তর থানা পুলিশ।

এ সময় মাদক ব্যবসায়ী ১। মোঃ ইমরান হোসেন রিয়াজ (২৬) এর দেখানো তার কক্ষের তোষকের নিচ থেকে ৬টি নীল জ্বীপার থেকে ১২শ পিস ইয়াবা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীর নাম ১। মোঃ ইমরান হোসেন রিয়াজ(২৬), ২। মোঃ নিশাত(২৪), ৩। মোঃ জাহিদ হাসান প্রকাশ রাজু(২৫)।। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় তারা পার্শ্ববর্তী কুমিল্লা জেলা হতে ইয়াবা স্বল্প মূল্যে ক্রয় করে থানা এলাকার বেশি দামে বিক্রয় করে আসছে বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরেুদ্ধে চাঁদপুর এর মতলব উত্তর থানার মামলা নং-৩৩, তারিখ- ২৭মে ২০২৪খ্রিস্টাব্দ তারিখে ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১০(ক) মামলা করা হয়।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

সম্পর্কিত খবর