চাঁদপু পুলিশের আয়োজনে পদোন্নতি ও অবসরজণিত পুলিশ সদস্যদের বিদায় সংবর্ধনা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ পরিদর্শক (সশস্ত্র), আরআই হতে সহকারি পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ায় বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(২৭ মে) চাঁদপুর পুলিশ লাইন্সে সংবর্ধনা অনুষ্ঠানে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন ও সভাপতির বক্তব্য রাখেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম-বার।

পুলিশ সুপার বলেন, জীবনের বড় একটা অংশ অত্যন্ত ঝুঁকিপূর্ণ ও কষ্টকর এবং একইসাথে দায়িত্বশীল পদে চাকুরী করে বিদায় নিয়েছেন। আমরা আপনাদের অবদান কৃতজ্ঞতা ভরে স্মরণ করি। কনস্টেবল নিয়োগে ভর্তি হয়ে এএসপি পদোন্নতি পাওয়া অত্যন্ত গর্বের ও সৌভাগ্যের। আপনার এই সাফল্য পরবর্তীদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

এসময় অবসর গ্রহণকারী বিদায়ী পুলিশ সদস্যদের ক্রেস্ট ও সার্টিফিকেট এবং সহকারি পুলিশ সুপার পদে
পদোন্নতিপ্রাপ্ত মো: মতিন উল্ল্যাহকে ফুলেল শুভেচ্ছা জানান চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম। পরে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে নিজ বাড়ি পৌঁছে দেয়য় চাঁদপুর জেলা পুলিশ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) শ্রীমা চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দে, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ রিজওয়ান সাঈদ জিকু, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ খায়রুল কবীর সহ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ।

সম্পর্কিত খবর