মাইক্রো ফাইবার গ্রুপের ৩৫লাখ টাকা আত্মসাত : চাঁদপুরের তানজীর হোসেন গ্রেফতার

চাঁদপুর খবর রির্পোট: ঢাকার প্রতিষ্ঠিত মাইক্রো ফাইভার গ্রুপের সাথে বিভিন্ন ভাবে চুরি ও প্রতারনার মাধ্যমে মোট ৩৫লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে গ্রুপের কর্মচারী প্রতারক মো: তানজীর হোসেন(৩০)কে চাঁদপুর থেকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত প্রতারক মো: তানজীর হোসেনের পিতার নাম দেলোয়ার হোসেন, মাতার নাম তাসলিমা আক্তার, গ্রাম-শিলন্দীয়া, বাবুরহাট, উপজেলা-চাঁদপুর সদর, জেলা-চাঁদপুর।

২৬মে গ্রুপে চুরি ও অর্থ আত্মসাৎ এর মামলায় মো: তানজীর হোসেন (৩০) কে চাঁদপুর থেকে গ্রেফতার করে পুলিশ। সে বর্তমানে ঢাকা কেরানীগঞ্জ জেল হাজতে বন্দি রয়েছে।

৬মে মাইক্রো ফাইভার গ্রুপ (প্রিষ্টিন) এর ডিপুটি ম্যানেজার (ভ্যাহিক্যাল) মো: আনিছ মিয়া’র দায়েরকৃত অভিযোগ গুলশান থানার এজহারের (মামলার) ভিত্তিতে প্রতারক তানজির হোসেনকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে মাইক্রো ফাইবার গ্রুপের পরিচালক (অর্থ) ড. কামরুজ্জামান কায়সার বলেন, মাইক্রো ফাইবার গ্রুপের কর্মচারী প্রতারক তানজীর হোসেন কোম্পানিতে চুরি ও প্রতারনার মাধ্যমে সর্বমোট ৩৫লক্ষ টাকা আত্মসাৎ করেছে। এ ব্যাপারে মাইক্রো ফাইভার গ্রুপ (প্রিষ্টিন) এর ডিপুটি ম্যানেজার মো: আনিছ মিয়া গুলশান থানায় মামলা দায়ের করে। মামলার পরিপ্রেক্ষিতে কর্মচারী মো: তানজীর হোসেন(৩০)কে তার গ্রামের বাড়ী চাঁদপুরের শিলন্দীয়া থেকে পুলিশ গ্রেফতার করেছে।

তিনি বলেন,কর্মচারী প্রতারক মো: তানজীর হোসেন কোম্পানির টাকাটা প্রেরত দেয় তাহলেই এটার সমাধান হবে । এ ব্যাপারে পুলিশ সার্বিক সহযোগিতা করছে।

সম্পর্কিত খবর