চাঁদপুরে নেটওয়াকিং স্থাপন, সহজ অর্থায়ন ভূমিকা শীর্ষক কর্মশালা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরে বাংলাদেশের নারী ব্যবসায়ী ও উদ্যোক্তাদের নেটওয়াকিং স্থাপন, সহজ অর্থায়ন এবং বাংলাদেশ ট্রেড পোর্টালের ভূমিকা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

২৫ মে চাঁদপুরে বাংলাদেশের নারী ব্যবসায়ী ও উদ্যোক্তাদের নেটওয়াকিং স্থাপন, সহজ অর্থায়ন এবং বাংলাদেশ ট্রেড পোর্টালের ভূমিকা শীর্ষক কর্মশালায় জেলা প্রশাসক কামরুল হাসান সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব ও বিআরসিপি-১ প্রকল্প পরিচালক শায়লা ইয়াসমিন।

কর্মশালায় সভাপতির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান। তিনি বক্তব্যে বলেন, দেশের অর্থনীতিতে নারী উদ্যোক্তা বৃদ্ধির জন্য সরকার, বেসরকারি সংস্থা ও সুশীল সমাজের গুরত্বপূর্ণ ভূমিকা আছে। সরকার ইতোমধ্যে অনেক যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে নারীর অগ্রগতির জন্য। অতীতের যেকোনো সময়ের থেকে দেশে এখন নারীদের উদ্যোক্তা হিসেবে সুপ্রতিষ্ঠিত হওয়ার অনুকুল পরিবেশ রয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সদস্যগণ, চাঁদপুরের নারী উদ্যোক্তাগণ ও সংশ্লিষ্ট অংশীজন।

 

সম্পর্কিত খবর