চাঁদপুরে সম্পত্তির জন্য মাকে গুম করল ছেলে! : আদালতে তিনজনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে এ কেমন নিষ্ঠুর পাষণ্ড ছেলে দুই ভাইকে বঞ্চিত করে মায়ের সম্পত্তি লিখে নিয়ে ঘটনা ধামাচাপা দিতে শশুর ও স্ত্রী মিলে মাকে গুম করেছে বলে অভিযোগ উঠেছে।

এই ঘটনায় প্রবাসী ছেলে ইসমাইল ঢালীর স্ত্রী নুরজাহান বেগম বাদী হয়ে স্বপন ঢালী তার স্ত্রী ফাহিমা বেগম ও শশুর আব্দুর রহমান বেপারীকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন।

নিখোঁজ মায়ের সন্ধান পেতে মেজ ছেলে সৌদি প্রবাসী ইসমাইল ঢালী দেশে এসে হন্য হয়ে খুঁজছে।

প্রবাসী ইসমাইল ঢালী অভিযোগ করে বলেন, চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড গোয়ালনগর গ্রামে বাবা-মা সহ সপরিবারে বসবাস করত। পরিবারের সুখের কথা চিন্তা করে তিন ভাই সৌদি আরবে পাড়ি জমায়। বাবার টাকায় কোড়ালিয়া মাতব্বরবাড়ি রোডে ৪ শতাংশ জায়গা মা হোসআরা বেগমের নামে ক্রয় করে।

২০১৮ সালে সেই জায়গা বড় ভাই স্বপন ঢালী দেশে এসে দুই ভাইকে বঞ্চিত করে কৌশলে চাপ প্রয়োগ করে মায়ের কাছ থেকে জোরপূর্বক সম্পত্তি লিখে নেয়।

এই ঘটনা জানাজানি হলে বড় ছেলে স্বপন ডালি ও তার শ্বশুর আব্দুর রহমান ও তার স্ত্রী ফাহিমা বেগম মিলে মা হোসনেআরা বেগমকে গুম করে ফেলে।

মায়ের খোঁজ না পেয়ে মেজো ছেলে ইসমাইল ঢালী তার স্ত্রীকে বাদী করে আদালতে মামলা দায়ের করেন। মামলাটি ডিবি পুলিশের এসআই অনুপ কুমার দে তদন্ত করলেও মামলায় উল্লেখিত সাক্ষীরের সাক্ষ্য না নিয়ে ঘটনাস্থলে না গিয়ে বাদীর বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করেন।

অবশেষে বাদী প্রতিবেদনের বিরুদ্ধে আদালতে নারাজি দেন। ১০ ই জুন আদালতে শুনানি করে পরবর্তীতে নির্দেশ দেওয়া হবে।
এই ঘটনাটি সুস্থ তদন্ত করে অভিযুক্ত ছেলে স্বপন ঢালী তার স্ত্রী ফাহিমা বেগম ও শশুর আব্দুর রহমান বেপারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করলে মাকে গুম করার মূল রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

 

সম্পর্কিত খবর