ফরিদগঞ্জে ভোটগ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ ভোট গ্রহণকারী কর্মকর্তাদের (প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসার) প্রশিক্ষণ কর্মশালা ও ব্রিফিং সেশন অনুষ্ঠিত হয়েছে।

২৫ মে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ ভোট গ্রহণকারী কর্মকর্তাদের (প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসার) প্রশিক্ষণ কর্মশালা ও ব্রিফিং সেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মৌলি মণ্ডল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার)।

এসময় কর্মশালায় আরো বক্তব্য রাখেন, কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের রিটানিং অফিসার মোঃ মোজাম্মেল হোসেন, চাঁদপুর জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেন সহ চাঁদপুর জেলার সংশ্লিষ্ট আসন্ন উপজেলা নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীবৃন্দ।

সভায় নির্বাচন কমিশন কর্তৃক নির্দেশিত নির্বাচনি আচরণ বিধিমালা প্রতিপালনের মাধ্যমে আসন্ন উপজেলা নির্বাচন উৎসবমুখর পরিবেশে ও শান্তিপূর্ণভাবে অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষভাবে সম্পন্ন করতে সবাইকে আহ্বান জানানো হয়।

সম্পর্কিত খবর