চাঁদপুর নৌ-থানার পুলিশের অভিযানে ৫আসামী গ্রেফতার

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর নৌ থানার ২৪ ঘন্টার অভিযানে ৫আসামী গ্রেফতার করা হয়েছে। ২৫মে চাঁদপুর নৌ-থানার অফিসার ইনচার্জ মো: কামরুজ্জামান দৈনিক চাঁদপুর খবর কে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, চাঁদপুর সদর মডেল থানাধীন রাজরাজেশ্বর ইউপিস্থ লারচর নামক স্থানের মেঘনা নদী নৌ থানার বিশেষ অভিযান করে নিষিদ্ধ কারেন্ট জাল দিয়ে মাছ ধরার অপরাধে ১ । মোঃ সোবহান মিজি (৫২), পিতা-আব্দুল মান্নান মিজি, মাতা- আনোয়ারা খাতুন, ২। ইয়া রাসুল (২০), পিতা-সোবহান মিজি, মাতা-হোসনে আরা বেগম, উভয় সাং-দক্ষিন বরোচর, ৮নং ওয়ার্ড, পুর ইউপি, ৩। মোঃ শামীম চৌকিদার (২২), পিতা-মোঃ খালেক চৌকিদার, মাতা-মাজেদা বেগম, ৪। মিজি (১২), পিতা-আঃ হানিফ মিজি, মাতা-পান্না বেগম, ৫। মুকবিল হোসেন (১০), পিতা-রহমত আলী কুড়ানি, মাতা-ফতেমা বেগম, সর্ব সাং-দক্ষিন বরোচর, ৭ নং ওয়ার্ড, জহিরাবাদ ইউপি, থানা-মতলব উত্তর, জেলা- চাঁদপুরদের আটক করা হয়।

এসময় আসামীদের কাছ থেকে ৯০০মিটার অবৈধ কারেন্ট জাল, ১টি ফোর সিলিন্ডার ইঞ্জিন চালিত পুরাতন কাঠের তৈরী জেলে নৌকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। আটক ৩জন অসাধু জেলের বিরুদ্ধে মৎস্য আইনে ১টি নিয়মিত মামলা দায়ের দায়ের করা হয়। ২জন অপ্রাপ্ত বয়স হওয়ায় অভিভাবকের নিকট মুচলেকায় জিম্মায় প্রদান করা হয়েছে।

সম্পর্কিত খবর