নিরীক্ষা অধিদপ্তরের শিক্ষা পরিদর্শক (বিসিএস) আজিজুর রহমানের সাথে শুভেচ্ছা বিনিময়

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতি কলেজে কর্মশালায় অংশগ্রহনের জন্য পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের শিক্ষা পরিদর্শক মো: আজিজুর রহমানের সাথে শুভেচ্ছা বিনিময় করা হয়েছে।

গতকাল ২৪মে (শুক্রবার) সন্ধ্যায় চাঁদপুর জেলা পরিষদের ডাকবাংলোয় পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের শিক্ষা পরিদর্শক মো: আজিজুর রহমানের সাথে শুভেচ্ছা বিনিময় করেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর ষোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রেজাউল করিম, জিএম ফজলুল হক উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক,চাঁদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, শাহতলী জিলানী চিশতী কলেজের প্রদর্শক মো: মুঞ্জুর হোসেন পাটওয়ারী সহ প্রধানগণ।

জানা গেছে, আজ সকাল ১০টায় শাহতলী জিলানী চিশতী কলেজে কর্মশালা অনুষ্ঠিত হবে। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করবেন পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের শিক্ষা পরিদর্শক মো: আজিজুর রহমান, সভাপতিত্ব করবেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। কর্মশালায় সদরের ৯টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধানগণ অংশগ্রহন করবেন।

সম্পর্কিত খবর