চাঁদপুর নৌ-থানা পুলিশের অভিযানে ১০ জন গ্রেফতার

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর নৌ-থানার অভিযানে 10 আসামীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল ২৩ মে (বৃহস্পতিবার) চাঁদপুর নৌ-থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান দৈনিক চাঁদপুর খবর কে এ তথ্য জানান।

তিনি জানান ২৩ মে নৌ-থানার এসআই (নিঃ) মোঃ ময়নাল হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা কালে চাঁদপুর সদর মডেল থানাধীন পৌরসভাস্থ পৌরসভাস্থ মূলহেড ও রাজরাজেশ্বর ইউপিস্থ মিনি নামক নামক স্থানে ৯ টি বাল্কহেড এর কাগজ পত্র যাচাই করে বাল্কহেডে সার্ভে সনদ ঝুলানো না রাখাসহ রেজিস্ট্রেশন নম্বর প্রকাশ্য স্থানে উৎকীরন ও সুকানির যোগ্যতা সনদ না থাকার অপরাধে ৯টি বাল্কহেডের সুকানি ১। মোঃ ফোরকান (৪৩), পিতা-মৃত ইদ্রিস হাওলাদার , মাতা-জাহানা বেগম, সাং-হরিদেবপুর, ৭নং, গজারিয়া ইউপি, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালী, ২। বোরহান উদ্দিন (২৫), পিতা-রমজান আলী, মাতা-রুবিনা বেগম, সাং-পাটুলি, ৬নং ওয়ার্ড, দীঘিরপাড়, থানা-বাজিতপুর, জেলা-কিশোরগঞ্জ, ৩। মোঃ বোরহান মিয়া (৩৭), পিতা-মহরম আলী, মাতা-, হালিমা খাতুন, সাং-পাটুলী, ৬নং ওয়ার্ড দীঘিরপাড় ইউপি, থানা- বাজিতপুর, জেলা-কিশোরগঞ্জ, ৪। ওয়াকিবুর রহমান (৩২), পিতা-মোঃ আছাদুজ্জামান, মাতা শাহানারা বেগম, সাং- মন্ডলবাগ ৩নং ওয়ার্ড, নগর ইউপি, থানা-লোহাগাড়া, জেলা-নড়াইল, ৫। উদ্দিন আহম্মদ (২২), পিতা-মোঃ আমির হোসেন, মাতা-অজুফা বেগম, সাং-পাটুলি, দীঘিরপাড় ইউপি, থানা-বাজিতপুর, জেলা- কিশোরগঞ্জ,

৬। মোঃ মাসুদ (৪৭), পিতা-মৃত আবু তাহের মাতা-পিয়ারা বেগম, সাং-বলদিয়া, বলদিয়া ইউপি, থানা-নেছারাবাদ, জেলা-পিরোজপুর, ৭। মো: ফারুক হোসেন (৫২), পিতা-মৃত আমজাদ হোসেন, মাতা-চাইনা বেগম, সাং-আরাজি মন্ডলগাতি, লাহুড়িয়া, কালিগঞ্জ ইউপি, থানা-লোহাগাড়া, জেলা-নড়াইল,

৮। মোঃ শাহাদাত হোসেন (৩৬), পিতা-মোঃ জাহাঙ্গীর হাওলাদার, মাতা-শেফালী বেগম, সাং-দেহেরগতি, ওয়ার্ড, দেহেরগতি ইউপি, থানা-বাবুগঞ্জ, জেলা-বরিশাল, ৯। মোঃ বাচ্চু শেখ (৩০), পিতা-সোহরাফ শেখ, মাতা-নাছিমা বেগম, ১০। মোঃ মিলন খাঁন (২৫), পিতা-মোঃ ইলিয়াস খাঁন মাতা-পারুল বেগম, উভয় সাং-পুটিখালী, ৩নং ওয়ার্ড, থানা- মোড়েলগঞ্জ, জেলা-বাগেরহাটদের গ্রেফতার করা হয়।

আটকৃত ৮জনের বিরুদ্ধে অভ্যান্তরীণ নৌ চলাচল অধ্যাদেশ ১৯৭৬ (সংশোধনী -২০০৫) বিভিন্ন ধারায় বিজ্ঞ মেরিন আদালতে প্রসিকিউশন দাখিল করা হয় এবং জব্দকৃত ৮টি বাল্কহেড চালকের নিকট দেওয়া হয়েছে। আটক ২জনের বিরুদ্ধে ১৮৬০ সালের পেনাল কো ড আইনের ২৮০/৩৪ ধারায় ১ টি নিয়মিত মামলা রুজু করা হয়।

সম্পর্কিত খবর