মতলব দক্ষিনে গলায় দড়ি দিয়ে ৩ সন্তানের জননীর আত্মহত্যা

সমির ভট্রাচার্য্য :মতলব দক্ষিনে স্বামীর সাথে অভিমান করে আসমা আক্তার আনু নামের ৩ সন্তানের জননী আত্মহত্যা করেছে । এ ঘটনাটি ঘটেছে উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের ডিংগাভাংগা গ্রামের মিজি বাড়ীতে ।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানাযায় ২২ মে বুধবার সকাল ১০ টার সময় পারিবারিক কলহের জের ধরে স্বামী আঃ আজিজ স্বপনের সাথে অভিমান করে আসমা আক্তার আনু আত্মহত্যা করেছে ।

তার স্বামী আঃ আজিজের সাথে স্ত্রী আসমা আক্তার আনুর ঝগরা হয়। এরই ধারাবাহিতায় স্বামীর সাথে অভিমান করে সকলের অগোচরে ঘরের আড়ার সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে । তার স্বামী মতলব উত্তর উপজেলায় একটি মাদ্রাসায় চাকরী করতেন । তার ২ ছেলে ও এক মেয়ে রয়েছে । খবর পেয়ে এসআই মোঃ আওয়াল ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে । এলাকার ইউপি সদস্য মাঈনউদ্দিন মোল্লা বলেন খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি পারিবারিক কলহের কারনে সে আত্মহত্যা করেছে । এ ঘটনায় মতলব দক্ষিন থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে ।

এ বিষয়ে মতলব দক্ষিন থানার অফিসার ইনচার্য রিপন বালা বলেন খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি । লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে ।

সম্পর্কিত খবর