মতলব উত্তর ষাটনলে পর্যটন কেন্দ্র স্থাপনের জন্য নির্ধারিত স্থান যথাক্রমে পরিদর্শন

চাঁদপুর খবর রির্পোট: মতলব উত্তর-গজারিয়া সড়কে মেঘনা-ধনাগোদা নদীর উপর সেতু নির্মাণ প্রকল্প এলাকা ও চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ষাটনলে পর্যটন কেন্দ্র স্থাপনের জন্য নির্ধারিত স্থান যথাক্রমে পরিদর্শন করা হয়েছে।

গতকাল ২২মে (বুধবার) মতলব উত্তর-গজারিয়া সড়কে মেঘনা-ধনাগোদা নদীর উপর সেতু নির্মাণ প্রকল্প এলাকা ও চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ষাটনলে পর্যটন কেন্দ্র স্থাপনের জন্য নির্ধারিত স্থান যথাক্রমে পরিদর্শন করেন সেতু বিভাগের সচিব মো. মনজুর হোসেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন ও বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান একেএম আফতাব হোসেন প্রামানিক। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান, চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম (বার)।

এসময়য় আরো উপস্থিত ছিলেন,চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ইমরান শাহারীয়ার, সিনিয়র সহকারী সচিব এস, এম, সাদিক তানভীর, সিনিয়র সহকারী সচিব এএসএম রিয়াদ হাসান গৌরব, মতলব উত্তরের উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমা, বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন), প্রধান প্রকৌশলী ও সংশ্লিষ্ট অংশীজন।

পরিদর্শনের সময়ে তারা চাঁদপুরের জেলা প্রশাসকের সাথে পর্যটন কেন্দ্রের জন্য ভূমি অধিগ্রহণ ও সেতু নির্মাণ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

সম্পর্কিত খবর