চাঁদপুরে উপজেলা নির্বাচনে বিজয়ী প্রার্থীদেরকে সুজিত রায় নন্দীর অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি: গতকাল (২১ মে২০২৪) মঙ্গলবার অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে চাঁদপুর সদর, হাজীগন্জ, ও শাহরাস্তি উপজেলা পরিষদের নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চাঁদপুরের কৃতিসন্তান সুজিত রায় নন্দী।

তিনি এক অভিনন্দন বার্তায় গতকাল অনুষ্ঠিত শান্তিপূর্ণ নির্বাচনে অংশগ্রহনকারী সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদেরকে ধন্যবাদ জানান। এছাড়াও সকল সম্মানিত ভোটারবৃন্দ, নির্বাচন পরিচালনার দায়িত্বপ্রাপ্ত সকল কর্মকর্তা, কর্মচারী, আইনশৃংখলা রক্ষার দায়িত্বপালনকারী সকলকে এবং সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মী, সমর্থকসহ সংশ্লিষ্ট সকলকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

অভিনন্দন বার্তায় তিনি বলেন, আশা করি বিজয়ী প্রার্থীগণ জনপ্রতিনিধি হিসেবে তাদের দায়িত্ব ও কর্তব্য সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে পালন করবেন। এলাকার জনগণের সেবায় ও তাদের জীবনমান উন্নয়নে আত্মনিয়োগ করবেন। বিজয়ীদের জন্য শুভকামনা রইলো। তাদের দায়িত্ব ও কর্তব্য পালনের ক্ষেত্রে জননেএী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মি হিসেবে জাতির পিতা বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে আমার সহযোগিতা তাদের জন্য সবসময় থাকবে।

সম্পর্কিত খবর