এপেক্স ক্লাব অব চাঁদপুরের পালাবদল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ঃচাঁদপুর পৌর সভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল বলেছেন, চাঁদপুর পৌরসভা এপেক্স ক্লাবের সাথে যৌথভাবে আগামীতে সামাজিক কাজ করবে। ইন্টার ন্যাশনাল ক্লাবগুলো সামাজিক ও মানবিক কাজ করে । তার মধ্যে এপেক্স ক্লাবও একটি। স্বেচ্ছাশ্রমের মার্ধমে তারা সমাজের কাজ করে থাকে।

তিনি বলেন এ ক্লাবের সকল কার্যক্রমে আমি পাশে থাকবো ও সহযোগিতা করবো। তিনি ক্লাবের সকল সদস্যকে সমাজের কল্যানে আরো কাজ করার আহবান জানান। তিনি ২২ মে সকালে রেডচিলি চাইনিজ রেস্টুরেন্টে ক্লাবের ৪৭ তম পালাবদল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপেক্স বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট এপেঃ মোহাম্মদ এনামুল হক মিলন, এলজি এপেঃ অ্যাডভোকেট সৈয়দ নুরুল রহমান, ফাস্ট ন্যাশনাল প্রেসিডেন্ট এপেঃ নিজাম উদ্দিন পিন্টু, লাইভ গভর্নর এপেঃ ডাঃ মজিবুর রহমান, ডিস্ট্রিক্ট এইটের গভর্নর এপেঃ মো: জসিম উদ্দিন, পিডিজি এপেঃ অ্যাডঃ জাকির হোসেন ফয়সাল, লাইফ মেম্বার এপেঃ এডঃ রুহুল আমিন সরকার,পালা বদল কমিটির চেয়ারম্যান অ্যাডঃ এমরান হোসাইন, এডঃ ইব্রাহিম খলিল, ক্লাব সেক্রেটারি এপেক্সিয়ান অ্যাডঃ কামাল হোসেন,সার্জেন্ট এডঃ মাহবুবুর রহমান চিশতী। পালা বদল অনুষ্ঠানের প্রথম পর্বের সভাপতিত্ব করেন,২০২৩ এর প্রেসিডেন্ট এপেঃ ওমর ফারুক ও দ্বিতীয় পর্বের সভাপতিত্ব করেন, ক্লাবের ২০২৪ এর প্রেসিডেন্ট শেখ মহিউদ্দিন রাসেল।

অনুষ্ঠানে ২০২৩ সালের প্রেসিডেন্ট এপেঃ ওমর ফারুক ২০২৪ সালের প্রেসিডেন্ট শেখ মহিউদ্দিন রাসেলের কাছে জুয়েল হস্তান্তর করেন।

এছাড়া এপেক্স ক্লাব অব চাঁদপুরের ২০২৪ সালের বোডকে শপথ করান ডিজি-৮ এপেঃ মোঃ জসিম উদ্দিন। পরে এপেক্স ক্লাবের সদস্যদের সন্তান যারা ২০২৩ সালে এস এস পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে তাদের সংবর্ধনা দেয়া হয়। পালাবদল অনুষ্ঠানে আকর্ষণীয় একটি স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়। জেলা-৮ এর ক্লাবগুলো পালাবদল অনুষ্ঠানে অংশ নেন। সকলে মধ্যাহ্ন ভোজে অংশ নেন।

সম্পর্কিত খবর