আমরা একটি সুষ্ঠু ও শার্ন্তির্পুণ নির্বাচন উপহার দিতে পারবো : রিটানিং কর্মকর্তা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরে ৩টি উপজেলার পরিষদ নির্বাচন উপলক্ষে ব্রিফিং করেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার বশির আহমেদ।

গতকাল ২০মে স্থানীয় একটি দৈনিক পত্রিকার অনলাইনে মাধ্যমে তিনি এ ব্রিফিং করেন।

ব্রিফিং এ চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার বশির আহমেদ বলেন, চাঁদপুরে তিনটি উপজেলায় আজ ভোটগ্রহন অনুণ্ঠিত হতে যাচ্ছে। ভোটগ্রহন উপলক্ষে এ তিনটি উপজেলায় আইনশৃঙ্খলা স্বাভাবিক রয়েছে। গতকাল থেকেই ইভিএম সংক্রান্ত ডে সকল টেকনিক্যাল সরঞ্জাম বিতরণ শুরু হয়েছে। প্রিজাইডিং অফিসারগণ তিনটি উপজেলা থেকে ইভিএম মেশিন ও এর সাথে সরঞ্জাম নিয়ে কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে। আমাদের প্রত্যেকটি উপজেলাতেই র্যাব, বিজিবি, পুলিশ এবং আনসার এর সদস্যবৃন্দ দায়িত্ব পালন করছেন।

তিনি বলেন আমরা প্রত্যাশা করি চাঁদপুর জেলার ৩উপজেলার ভোটারগণ স্বতস্পূর্তভাবে ভোটকেন্দ্রে আসবেন এবং ভোটদান করবেন। আমরা পত্যেকটি স্তরে এবং প্রত্যেকটি বাহিনীকে, প্রত্যকেটি দপ্তরকে নির্দেশনা দিয়েছি। নির্বাচন কমিশনের যে নির্দেশনা একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন যেন আমরা অনুষ্ঠান করতে পারি, এ জন্য আমরা সকলে সহযোগিতা কামনা করেছি। আমরা আশা করি আমরা একটি সুষ্ঠু ও শান্তিপুন নির্বাচন উপহার দিতে পারবো।

তিনি বলেন, প্রতি উপজেলায় বিজিবির দুটি করে প্লাটুন রয়েছে, র্যাবের ২টি করে টিম রয়েছে এবং পুলিশের স্টাইকিং পোর্স রয়েছে, মোবাইল টিম রয়েছে। আনসার ব্যাটালিয়নের টিম রয়েছে। সদর উপজেলায় অতিরিক্ত ২প্লাটুন বিজিবি মোতায়েন রয়েছে।

সম্পর্কিত খবর