শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলীর সমর্থনে বিশাল শোডাউন

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কেন্দ্র কমিটির উদ্যোগে ও চাঁদপুর জেলা কৃষকলীগের সদস্য সচিব মো: আব্দুল হান্নান সবুজ এর নেতৃত্বে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো: আইয়ুব আলী বেপারী’র দোয়াত-কলম মার্কার সমর্থনে শেষ মুহুর্তে বিশাল শোডাউন, ব্যাপক গনসংযোগ, মিছিল, লিপলেট, ভোটারলিস্ট ও হ্যান্ডবিল বিতরণ করা হয়েছে।

গতকাল ১৯মে (রবিবার) বাদ আছর ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের বড় শাহতলী, ছোট শাহতরী, শাহতলী বাজার, ভড়ঙ্গাচর ও শাহতলী রেলওয়ে স্টেশন সহ এলাকার বিভিন্ন স্থানে দোয়াত-কলম মার্কার সমর্থনে গনসংযোগ, লিপলেট বিতরণ ও প্রচার-প্রচারণা করা হয়।

এসময় গনসংযোগ ও প্রচারনায় অংশ নেন ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রব মাষ্টার, শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় কেন্দ্র কমিটির আহ্বায়ক ও ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মো: মোস্তফা মিজি (ভান্ডারী), ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কেন্দ্র কমিটির যুগ্ম-আহ্বায়ক মো: শফিক কারী, যুগ্মআহ্বায়ক মো: নুরুজ্জামান মুন্সি, যুগ্ম আহ্বায়ক মো: শরীফ খন্দকার, যুগ্ম আহ্বায়ক আলাউদ্দিন গাজী, ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও কেন্দ্র কমিটির সদস্য সচিব মো: আবুল কাসেম কারী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও কেন্দ্র কমিটির সহকারি সদস্য সচিব মো: মনির চৌধুরী, কেন্দ্র কমিটির সহকারি সচিব মো: সফিক চৌধূরী।

এসময় উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ফজলুল হক মুন্সি, বীর মুক্তিযোদ্ধা সালাম বাঙ্গালী, স্থানীয় মো: তাজুল ইসলাম, স্থানীয় মো: রুশু কারী, আওয়ামীলীগ নেতা মো: কুদ্দুস বেপারী, স্থানীয় মো: জামাল কারী, মো: কালাম খান, তাহের মিজি, আক্তার গাজীসহ বিপুল সংখ্যক ভোটারগণ ও নেতাকর্মীবৃন্দ।

এসময় শাহতলীতে বাড়ি বাড়ি গিয়ে দোয়াত-কলম মার্কার প্রচারণা ও ভোটার লিস্ট বিতরণ করেন। সবাইকে ২১মে কেন্দ্রে এসে দোয়াত-কলম মার্কায় ভোট দেওয়ার আহবান জানান কেন্দ্র কমিটি।

সম্পর্কিত খবর