রাজরাজেশ্বর ইউনিয়নে উঠান বৈঠকসহ ব্যাপক গনসংযোগ

মহসিন হোসাইন : চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নে উঠান বৈঠক সহ ব্যাপক গনসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান(কাপ-পিরিচ মার্কা) প্রার্থী নাজিম দেওয়ান।

৬ষ্ঠ উপজেলা নির্বাচন উপলক্ষে গতকাল (শনিবার) ১৮মে রাজ-রাজেশ্বর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে ভোট ও দোয়া চেয়ে উঠান বৈঠক সহ ব্যাপক গনসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান (কাপ-পিরিচ মার্কা) প্রার্থী নাজিম দেওয়ান।

নির্বাচনী প্রচার প্রচারনা শেষ সময়ে এসে ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য দিয়ে তিনি বলেন, একদিন বাকি আছে নির্বাচনের। ভোট কেন্দ্রে যথা সময়ে উপস্থিত হবেন এবং অবশ্যই আমার (কাপ -পিরিচ) মার্কায় ভোট দিয়ে আমাকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে পূনরায় নির্বাচিত করবেন।

তিনি বলেন, সবকিছুর উর্ধ্বে জনগন অর্থাৎ আপনারা যারা ভোটার রয়েছেন। আপনারা চাইলে সবই সম্ভব। আপনাদের জন্য যদি কাজ করে থাকি, সেবা করে থেকে থাকি এবং উপজেলার মানুষের জন্য উন্নয়ন করে থাকি, তাহলে আমাকে ২১তারিখে নির্বাচনে কাপ -পিরিচ মার্কায় ভোট দিয়ে অবশ্যই পুনরায় নির্বাচিত করবেন বলে আমি বিশ্বাস করি। আমি সারাজীবন আপনাদের পাশে থাকবো ।সেবা করে যাবো ।

এসময় কথা না বাড়িয়ে তিনি তার সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে নির্বাচনী প্রচার প্রচারনা করেন। কাপ -পিরিচ মার্কায় ভোট দিতে সাধারণ মানুষকে উৎসাহিত করেন।

এসময় নির্বাচনী প্রচার প্রচারনায় ও গনসংযোগ কালে সাথে ছিলেন অসংখ্য সহকর্মীবৃন্দ , শুভাকাঙ্ক্ষী ও রাজনৈতিক নেতা-কর্মী থেকে শুরু করে বিভিন্ন শ্রেনী পেশার মানুষজন।

সম্পর্কিত খবর