চাঁদপুরে ঘোড়া মার্কার মিছিল শেষে টাকার ভাগাভাগি নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে আহত-২

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান পদ প্রার্থী অ্যাড. হুমায়ূন কবির সুমনের ঘোড়া মার্কার মিছিল শেষে টাকার ভাগাভাগি নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে দু’জন আহত ও ৪ জনকে আটক করার খবর পাওয়া গেছে।

স্থানীয়রা জানান, গত ১৬ মে বিকেলে চাঁদপুর শহরে ঘোড়া মার্কার মিছিল শেষে শহরের মিশন রোডে ঘোড়া মার্কার সমর্থকদের মাঝে টাকার ভাগাভাগি নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে দু’জন কে কুপিয়ে মারাত্মক আহত করা হয়।

আহতরা হলেন-আঃ রহমান (১৭) পিতা- রফিকুল ইসলাম সাং প্রফেসর পাড়া, মোঃ মাহিন(১৭) পিতা- মিলন সাং মমিন পাড়া কে কুপিয়ে মারাত্মক আহত করে।

আহতদের উদ্ধার করে স্হানীয়রা চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উভয়কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করে।

এদিকে এই সংঘর্ষের ঘটনা শুনে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গেলে ঘটনার সাথে জড়িতরা পালিয়ে শহরের বাসস্ট্যান্ডে চলে যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে শহরের বাসস্ট্যান্ডের ফয়সাল শপিং মার্কেট এলাকা থেকে ৪ জন কে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা হলো-মোঃ জুয়েল (২০) পিতা আঃ লতিফ সাং ব্যাংক কলোনী, রাব্বি (১৮) পিতা- সুমন ঢালী সাং তরপুচন্ডী, হৃদয় (২০) পিতা-মিজান শেখ সাং মৈশাদী, রুমেল (১৯) পিতা-জয়নাল মিজি সাং চেয়ারম্যানঘাট, চাঁদপুর।

 

সম্পর্কিত খবর