চাঁদপুর সদরের বিভিন্ন ইউনিয়নে কাপ-পিরিচ মার্কার গণসংযোগ

মহসিন হোসাইন : চাঁদপুর সদর উপজেলার ইব্রাহিমপুর, তরপুরচন্ডী ও চান্দ্রা ইউনিয়নে উঠান বৈঠক সহ ব্যাপক গনসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান(কাপ-পিরিচ মার্কা) প্রার্থী মো:নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

৬ষ্ঠ উপজেলা নির্বাচন উপলক্ষে গতকাল (শুক্রবার) ১৭মে ইব্রাহিমপুর, তরপুরচন্ডী ও চান্দ্রা ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে ভোট ও দোয়া চেয়ে উঠান বৈঠক সহ ব্যাপক গনসংযোগ করেন উপজেলা চেয়ারম্যান (কাপ-পিরিচ মার্কা) প্রার্থী নাজিম দেওয়ান।

এসময় ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য দিয়ে তিনি বলেন, ভোটের অধিকার আপনাদের সকলের আছে। তাই আপনারা ভালোভাবে জানেন যে, ভোট কাকে এবং কোথায় দিতে হবে। যোগ্য প্রার্থী হিসেবে যদি আমাকে মনে করেন, তাহলে অবশ্যই আমার (কাপ -পিরিচ) মার্কায় ভোট দিয়ে আমাকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে পূনরায় নির্বাচিত করবেন।

আমি আপনাদের কাছে বার আসার একটাই কারন, সেটা হলো কেউ যেন বলতে না পারেন ভোটের পূর্বে আমি আপনাদের কাছে আসিনি , আপনাদের সাথে দেখা করিনি। আপনাদের সাথে আমার যতোই সু-সম্পর্ক থাকুক, তারপরেও আমি চাই আপনাদের সাথে দেখা করে পূনরায় আবার আমার কাপ-পিরিচ মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন।
এসময় তিনি তার সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে নির্বাচনী প্রচার প্রচারনা করেন।

নির্বাচনী প্রচার প্রচারনায় সাথে ছিলেন অসংখ্য সহকর্মী, শুভাকাঙ্ক্ষী ও রাজনৈতিক নেতা-কর্মী থেকে শুরু করে বিভিন্ন শ্রেনী পেশার মানুষজন।

সম্পর্কিত খবর