মৈশাদী ইউনিয়নে দোয়াত কলম মার্কার গণসংযোগ

এম.এম কামাল : আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী তাঁর দোয়াত কলম মার্কার ব্যাপক গণসংযোগ ও মিছিল করেছেন।

গতকাল শুক্রবার ১৭ মে সকাল ১০টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত সদর উপজেলার মৈশাদী ইউনিয়নে গণসংযোগ করা হয়। সকাল ১০টায় ইউনিয়নের ২-নং ওয়ার্ড খন্কার বাড়ির সামনে প্রথম উঠান বৈঠকে ভোটের কাছে দোয়াত-কলম মার্কায় ভোট চেয়ে তিনি বক্তব্য রাখেন, পরে একই ওয়ার্ডের মিজান খান বাড়ির সামনে উঠান বৈঠকে বক্তব্য রাখেন, পরে মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বোরহান বেপারীর বাড়িতে ভোটার দের কাছে ভোট চেয়ে বক্তব্য রাখেন এবং ভোটার দের সাথে কুশল বিনিময় করেন,

সকাল সাড়ে ১১টায় ইউনিয়নের শ্বপন গাজীর বাড়িতে উঠান বৈঠক করেন, এরপর ইউনিয়নের দক্ষিণ হামান কর্দী শামছল হক মৃধ্যা বাড়িতে উঠান বৈঠক মিলিত হয়ে ভোটের মাঝে ভোট চেয়ে বক্তব্য রাখেন, বেলা ১২ টায় মৈশাদী ইউনিয়ন পরিষদের হল রুমে নির্বাচনী সভায় দোয়াইত কলম মার্কায় ভোট চেয়ে বক্তব্য রাখেন এবং ভোটার দের সাথে কুশল বিনিময় করেন, পরে সাজু মিজি বাড়িতে ভোটার দের কাছে তিনি ভোট প্রার্থনা করেছেন।

মৈশাদী ইউনিয়নের বিভিন্ন এলাকায় ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন এবং ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন।
গণসংযোগকালে আইয়ুব আলী ভোটারদের সাথে কুশল বিনিময় করেন এবং দোয়াত কলম মার্কা ভোট চান ও ভোটারদের হাতে লিফলেট তুলে দেন তিনি।

আইয়ুব আলী বেপারী ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি সবসময় আপনাদের সুখে-দুঃখে পাশে ছিলাম, আগামী দিনেও আপনাদের কে সেবা করে পাশে থাকতে চাই।

গত উপজেলা নির্বানে আপনাদের মূল্যবান ভোটে বিজয়ী হয়ে চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। কোথাও আপনাদের সম্মান ক্ষুণ্ন হয় এমন কাজ আমি করিনি। তবে ভাইস চেয়ারম্যানে থেকে আপনাদের চাহিদা অনুযায়ী কাজ করা যায় না। তাই এ বছর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমার নির্বাচনী মার্কা হচ্ছে দোয়াত কলম। আমি নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ‘গ্রাম হবে শহর’ বাস্তবায়ন করা হবে। সদর উপজেলাবাসীর কাঙ্খিত সেবা আপনাদের দৌড় গোড়ায় পৌঁছে দেয়া হবে। আমি সবসময় সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি আপার পাশে থেকে কাজ করেছি। আগামী ২১ মে আপনারা আমাকে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি নির্বাচিত হলে সরকারের উন্নয়ন জনগণের দোরগোড়ায় কাক্সিক্ষত সেবা পৌঁছে দেয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক কমিটির সদস্য রাকিব উদ্দিন জুইল ঢালী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল , সাবেক দপ্তর সম্পাদক এমরান হোসেন সেলিম, মোজাহের হোসেন সদস্য, সদর উপজেলা আওয়ামী লীগের, সাবেক প্রচার সম্পাদক আব্দুস ছামাদ টুনু, সাবেক সহ-প্রচার সম্পাদক মোঃ মনির হোসেন গাজী, আশিকাটি ইউনিয়ন চেয়ারম্যান বিল্লাল মাষ্টার,

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ রাজ্জাক ভূইয়া, সাধারণ সম্পাদক আলমগীর সরকার, মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিটন সরকার, সাধারণ সম্পাদক শাহআলম, সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম স্বপন, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রাম কৃষ্ণ, সহ-সভাতি ইসমাইল, মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহেদা মেম্বার, মৈশাদী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সালেহ আঞ্জুম পাটওয়ারী, মোশাররফ হোসেন, সেচ্ছাসেবক লীগের আহবায়ক কাকন সরকার, ছাত্রলীগ নেতা মোঃ নাজির শেখ,

ছাত্রলীগের নেতা মোঃ রাছেল মাঝি, মিছিলে উপস্থিত ছিলেন, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর খায়রুল ইসলাম নয়ন মিজি, ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক শাহআলম নান্নু, যুগ্ন আহবায়ক মেম্বার মোঃ হোসেন শেখ, সদর উপজেলা সেচ্ছাসেব লীগের যুগ্ম আহবায়ক শুভ গুহুরায়, শিলন্দীয়া কেন্দ্রের আহবায়ক মোঃ মোজাম্মেল হক পাটওয়ারী, সদস্য সচিব বিজয় কৃঞ্স পাল, কামাল মিজি, পৌর সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোঃ ফারুক শেখ,

জলিল সরকার, মমিন বেপারি, ইলিয়াস গাজী, কাবিল ভূইয়া, মঞ্জিল মুন্সি, শ্রী স্বপন দাদা, ইউছুফ তালুকদার, আবুল কাশেম মিজি, আক্তার বকাউল, আলমগীর ছৈয়াল, মনির হোসেন মুন্সি, আক্তার তালুকদার সহ ১৪ নং ওয়ার্ড ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর