শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলীর সমর্থনে গণসংযোগ

মো: রানা সরকার: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কেন্দ্র কমিটির উদ্যোগে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো: আইয়ুব আলী বেপারী’র দোয়াত-কলম মার্কার সমর্থনে ব্যাপক গনসংযোগ, লিপলেট বিতরণ ও প্রচারণা করা হয়েছে।

গতকাল ১৭মে (শুক্রবার) বাদ আছর শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের অধীন গনসংযোগ ও প্রচার প্রচারনা করেন ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: কামাল হাজী, শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় কেন্দ্র কমিটির আহ্বায়ক ও ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মো: মোস্তফা মিজি (ভান্ডারী),

ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কেন্দ্র কমিটির যুগ্ম-আহ্বায়ক মো: শফিক কারী, ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও কেন্দ্র কমিটির সদস্য সচিব মো: আবুল কাসেম কারী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও কেন্দ্র কমিটির সহকারি সদস্য সচিব মো: মনির চৌধুরী, কেন্দ্র কমিটির সহকারি সচিব মো: সফিক চৌধূরী শাহতলী এলাকায় ও শাহতলী রেলওয়ে স্টেশন সহ এলাকার বিভিন্ন স্থানে গনসংযোগ, লিপলেট বিতরণ ও প্রচার-প্রচারণা করেন।

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা পিজি মোস্তফা, স্থানীয় মো: দুলাল কারী, স্থানীয় জুয়েল গাজী, আক্তার গাজী, শ্যামা মিজি সহ বিপুল সংখ্যক ভোটারগণ ও নেতাকর্মীবৃন্দ।

এসময় শাহতলীতে বাড়ি বাড়ি গিয়ে দোয়াত-কলম মার্কার প্রচারণা করেন। চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো: আইয়ুব আলী বেপারী’র দোয়াত-কলম মার্কার লীপলেট ভোটারদের মাঝে বিতরণ করা হয়। সবাইকে ২১মে কেন্দ্রে এসে দোয়াত-কলম মার্কায় ভোট দেওয়ার আহবান জানান কেন্দ্র কমিটি।

সম্পর্কিত খবর