মতলব দক্ষিনে পুলিশের অভিযানে ৯ ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার

সমির ভট্রাচার্য্য : মতলব দক্ষিণ থানা পুলিশের গ্রেফতারী অভিযানে ওয়ারেন্ট পরোয়ানা ভূক্ত ৮ জন এবং নিয়মিত মামলার ১ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গত ১৬ মে বৃহস্পতিবার রাতে পুলিশ সুপার সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম এর নির্দেশনায়, সিনিয়র সহকারি পুলিশ সুপার মতলব সার্কেল খাইরুল কবীরের তত্ত্বাবধানে, মতলব দক্ষিন থানার অফিসার ইনচার্জ, রিপন বালার ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সালেহ্ আহাম্মদ নেতৃত্বে থানা এলাকায় গ্রেফতারী অভিযান পরিচালনা করিয়া এসআই আবদুল আউয়াল সিআর-৯৫/২৪ পরোয়ানা ভূক্ত আসামী

দগরপুর,গ্রামের ছাক্কে আলীর স্ত্রী হাওয়া বেগমকে । এএসআই তরুন কান্তি চাকমা নারী ও শিশু মামলা নং-১২৮/২৪ পরোয়ানা ভূক্ত আসামী উপাদী গ্রামের মজিবুর রহমান বকাউল মেহেদী হাসান,এবং তার মাতা নাছিমা বেগমকে ।

এসআই দেলোয়ার হোসেন-১ সিআর-৪৮৪/২৩ পরোয়ানা ভূক্ত আসামী পুর্ব চাপাতলী গ্রাম থেকে মৃত ইমাম উদ্দিনের ছেলে সেরাজুল প্রধান,এবং তার ছেলে আরিফ প্রধানকে । এএসআই আব্দুল হান্নান নন-জিআর-২৫/২৪ পরোয়ানা ভূক্ত আসামী কালিকাপুর গ্রামর -আলী একাব্বরের ছেলে সেলিম মিয়া ।

এএসআই মোহাম্মদ আলী নন-জিআর-২৫/২৪ পরোয়ানা ভূক্ত আসামী আমির হোসেনকে এএসআই(নিঃ) শাহ আলম সংগীয় ফোর্সসহনন- জিআর- ২৫/২৪ পরোয়ানা মূলে আসামী -মৃত আলী একাব্বরের ছেলে মিজানুর রহমানকে। এসআই (নিঃ) মোঃ জালাল উদ্দিন মতলব দক্ষিণ থানার মামলা নং-১৬(০৩)২৪ মূলে আসামী পশ্চিম দিঘলদী গ্রামে নুরুল ইসলামের ছেলে মিজানুর রহমানকে গ্রেফতার করে জেলা-চাঁদপুর আদালতে প্রেরন করা হয়েছে ।

এ বিষয়ে মতলব দক্ষিন থানার অফিসার ইনচার্য রিপন বালা বলেন আসামীদেরকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে । আমাদের অভিযান অব্যহেত থাকবে ।

 

সম্পর্কিত খবর