হাজী মোঃ কাউছ মিয়ার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের প্রবীণ ব্যবসায়ী ও শীর্ষ করদাতা, চাঁদপুরের কৃতী সন্তান সমাজসেবক, দানশীল হাজী মোঃ কাউছ মিয়া’র শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তিনি সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন। বর্তমানে তাঁর বয়স ৯৪ বছর।

হাজী মোঃ কাউছ মিয়া বার্ধক্য জনিত কারণে গেল রমজান মাসে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) বেশ কিছুদিন চিকিৎসাধীন ছিলেন।শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় পারিবারিক সিদ্ধান্তে ঈদের তিনদিন পর ১৪ এপ্রিল রোববার রাতে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরে নেয়া হয়েছে। এখন পর্যন্ত দেশের এই প্রবীণ ব্যবসায়ী সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হাজী মোহাম্মদ কাউছ মিয়ার শারীরিক সুস্থতা এই খবর সিঙ্গাপুর হাসপাতালে তাঁর সঙ্গে থাকা ছেলে হাজী মোঃ মানিক মিয়া তার ফেসবুক পেইজে নিশ্চিত করেন।

তার ছোট ছেলে হাজী মোঃ মোস্তফা মিয়া সুমন জানান, এমনিতেই আব্বা বার্ধক্যজনিত রোগে ভুগছেন। সম্প্রতি তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকার স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। পরে শারীরিক অবস্থার গুরুতর অবনতি হলে তাঁকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নিয়ে যাই। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। আমরা পরিবারের পক্ষ থেকে আব্বার পরিপূর্ণ সুস্থতার জন্য দেশবাসীর দোয়া চাই।

 

সম্পর্কিত খবর