ঢালিরঘাট এলাকায় চেয়ারম্যান প্রার্থী নাজিম দেওয়ানের গণসংযোগ ও পথসভা

মহসিন হোসাইন : ৬ষ্ঠ উপজেলা নির্বাচন উপলক্ষে ইচলী ও ঢালিরঘাট এলাকায় ব্যাপক গনসংযোগ সহ পথসভা ও উঠান বৈঠক করেন উপজেলা চেয়ারম্যান (চশমা মার্কা)প্রার্থী নাজিম দেওয়ান।

গতকাল (বৃহস্পতিবার) ১৬মে উপজেলা নির্বাচন উপলক্ষে ব্যাপক গনসংযোগ সহ নির্বাচনী প্রচার প্রচারনা ও পথসভা এবং উঠান বৈঠক করতে দেখা গেছে রাজনৈতিক হেভিওয়েট উপজেলা চেয়ারম্যান (চশমা মার্কা)প্রার্থী নাজিম দেওয়ান’কে।
নির্বাচনে তিনি ভোটারদের(দোয়াত কলম মার্কায়) ভোট দেওয়ার বিষয়ে উদ্বুদ্ধ করার পাশাপাশি ভোটার কাছে দোয়া ও ভালোবাসা চেয়ে কুশল বিনিময় করেন তিনি।

৬ষ্ঠ উপজেলা নির্বাচনে চাঁদপুর সদর উপজেলায় নির্বাচন’কে ঘিরে তিনি শক্তহাতে কাজ করছেন এই মুহূর্তে। আলোচনা সমালোচনা এড়িয়ে কিভাবে কাজ করতে হয় সেটি দেখিয়ে দিচ্ছেন এই হেভিওয়েট প্রার্থী।

২১তারিখের নির্বাচনে ভোট কেন্দ্রে যাওয়া নিয়ে বিশদভাবে আলোচনা করেন ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে পথসভা ও উঠান বৈঠকের মাধ্যমে। এছাড়াও তিনি বিভিন্ন উন্নয়ন মূলক কাজগুলো তুলে ধরে সাধারণ ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি যথাসাধ্য চেষ্টা করেছি আপনাদের পাশে থাকার জন্য।

এখনো আপনাদের সাথেই থাকতে চাই, আপনাদের নিয়েই আগামীতে উন্নয়ন করবো। সদর উপজেলা কে একটি মডেল উপজেলা উপহার দিবো। তবে, যদি আপনারা আমাকে পূনারায় ভোট দিয়ে নির্বাচিত করেন। ভোটের মাঠে অনেক প্রতীক রয়েছে। তবে, (দোয়াত কলম মার্কা) একটু ভিন্ন।

এই মার্কা আমরা ভালোভাবেই চিনি ও জানি। দোয়াত কলম দেখে ভোট দিবেন এবং আমার জন্য দোয়া করবেন যেন আমি জয়যুক্ত হয়ে আপনাদের কাছে আবার ফিরে আসতে পারি।

এসময় নির্বাচনী প্রচার প্রচারনা-কালে অসংখ্য নেতাকর্মী সহ স্থানীয় বন্ধ বান্ধব এবং রাজনৈতিক নেতা-কর্মীরা সহ বিভিন্ন মহলের শুভাকাঙ্ক্ষী গন উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর