শাহতলী জিলানী চিশতী উবিতে এসএসসি পরীক্ষার ফলাফল পর্যালোচনা সভা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদের সাথে এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ পরবর্তী পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৬মে (বৃহস্পতিবার) বিদ্যালয়ের সভাকক্ষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোহসিন উদ্দিন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বক্তব্যে বলেন, পরীক্ষায় কেন রেজাল্ট সন্তোষজনক হয়নি, তা বের করতে হবে। যে বিষয়ে ফলাফল ভালো হয়নি, সে সকল শিক্ষকদের জবাবদিহিতা করা হবে। আপনারা প্রতিষ্ঠানকে ভালোবাসতে হবে, আপন করে নিতে হবে,তাহলে ভালো রেজাল্ট হবে। তিনি বলেন,বিদ্যালয়ে শিক্ষকদের শৃংখলা মানতে হবে । আগমন-প্রস্থান নিশ্চিত করা হবে । কোন অনিয়ম মেনে নেওয়া হবে । বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে । প্রত্যেক বিষয় শিক্ষককে ফলাফলের ব্যাপারে জবাবদিহিতার আওতায় আনা হবে ।

সভায় তিনি এসএসসি পরীক্ষার ফলাফল কেন সন্তোষজনক হয়নি তার কারন অনুসন্ধ্যান এবং পরবতী করনীয় নির্ধারনের জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষককে একটি কমিটি করার নির্দেশনা প্রদান করেন। দ্রুত সময়ের মধ্য প্রতিবেদন দিতে নির্দেশনা প্রদান করেন। ফলাফল সন্তোষজনক না হওয়ায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী অসন্তোষ প্রকাশ করেন।

এসময় উপস্টিত ছিলেন, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো: শাহাদাৎ হোসেন, সহকারি শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম, সহকারি শিক্ষক লুৎফুর রহমান, সহকারি শিক্ষক বিপুল চন্দ্র নন্দী, সহকারি শিক্ষক মো: সাইফুল ইসলাম, সহকারি শিক্ষক মো: গিয়াস উদ্দিন, সহকারি শিক্ষক সুমন চন্দ্র সরকার, সহকারি শিক্ষক মো: নাসির উদ্দিন মোল্লা, সহকারি শিক্ষক মো: রবিউল আউয়াল খান, অফিস সহকারি মো: মোস্তফা কামালসহ অন্যান্যরা।

সম্পর্কিত খবর