কেউ অপপ্রচার ও গুজুবে বিভ্রান্তি হবেন না : চেয়ারম্যান প্রার্থী নাজিম দেওয়ান

মহসিন হোসাইন : ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী (কাপ পিরিচ মার্কা) মো:নুরুল ইসলাম নাজিম দেওয়ানের নির্বাচন থেকে প্রত্যাহার বিষয়টি মিথ্যা ,ভূয়া ও গুজব বলে জানিয়েছেন রাজনৈতিক হেভিওয়েট এই প্রাথী ।

তিনি ও তার ছেলে মাসুদ জানান, ভোটের মাঠে একটি কু-চক্রী মহল নাজিম দেওয়ানের ভোট নষ্ট করার পাঁয়তারা করে এসব বাজে গুঞ্জন ছড়াচ্ছেন ভোটারদের মাঝে। তবে, এই বিষয়ে তিনি মাথা ঘামান না বলে জানান।

তিনি তার নির্বাচনী মাঠে ব্যাপক গনসংযোগ সহ নির্বাচনী প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন নিয়মিতভাবে। তিনি আরো বলেন, যারা ভোটের মাঠ নষ্ট করার পাঁয়তারা করতেছেন তারা আসলেই বুঝতে পারছেন যে, তারা নাজিম দেওয়ানের সমতুল্য নয়। তার ঠিক ই এটা বুঝতে বাকি নেই।

তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আপনারা মানুষের ফালতু কথায় কান দিবেন না। আপনারা সঠিক সময়ে ভোট কেন্দ্রে গিয়ে আমাকে আমার কাপ -পিরিচ মার্কায় ভোট দিবেন, এটাই আমি বিশ্বাস করি। আপনাদের উপরে আমার যথেষ্ট বিশ্বাস আছে।
আমি কারও কান কথায় নাচিনা আর কারো গুজবে বিশ্বাসী না। আমি আমার কাজে বিশ্বাসী। আমি আপনাদের সাথে মাঠে আগেও ছিলাম এখনও আছি এবং ভবিষ্যতেও থাকবো।

আর আমার নির্বাচনী প্রচার প্রচারনা আগের মতোই চলছে এবং চলবে। আপনারা কেউ অপপ্রচারে বিভ্রান্তি হবেন না।

সম্পর্কিত খবর