শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী’র সমর্থনে গনসংযোগ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কেন্দ্র কমিটির উদ্যোগে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো: আইয়ুব আলী বেপারী’র দোয়াত-কলম মার্কার সমর্থনে ব্যাপক গনসংযোগ ও লিপলেট বিতরণ অব্যাহত রেখেছে ।

গতকাল ১৫মে (বুধবার) শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের অধীন গনসংযোগ করেন শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় কেন্দ্র কমিটির আহ্বায়ক ও ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মো: মোস্তফা মিজি (ভান্ডারী), ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কেন্দ্র কমিটির যুগ্ম-আহ্বায়ক মো: শফিক কারী, ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও কেন্দ্র কমিটির সদস্য সচিব মো: আবুল কাসেম কারী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও কেন্দ্র কমিটির সহকারি সদস্য সচিব মো: মনির চৌধুরী, মো: সফিক চৌধুরী শাহতলী এলাকা ও শাহতলী রেলওয়ে স্টেশন, শাহতলী বাজার সহ এলাকার বিভিন্ন স্থানে গনসংযোগ করেন ।

এসময় উপস্থিত ছিলেন, শাহতলী কামিল মাদরাসার জ্যেষ্ঠ প্রভাষক মাওলানা এমাদাদ উল্ল্যাহ, রেলওয়ের কর্মচারী মোখলেছুর রহমান, শাহতলী ভূমি অফিসের অফিস সহায়ক মো: দেলোয়ার খান দেলু, স্থানীয় মো: সিরাজ গাজী, মো: মানিক গাজী, মো: ফরিদ মিজি, মো: কাশেম মিজি, তাহের মিজি সহ বিপুল সংখ্যক ভোটারগণ ও নেতাকর্মীবৃন্দ।

পরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো: আইয়ুব আলী বেপারী’র দোয়াত-কলম মার্কার লীপলেট ভোটারদের মাঝে বিতরণ করা হয়। সবাইকে ২১মে কেন্দ্রে এসে দোয়াত-কলম মার্কায় ভোট দেওয়ার আহবান জানান কেন্দ্র কমিটি ।

সম্পর্কিত খবর