পুরানবাজারে ভাইস চেয়ারম্যান প্রার্থী এবিএম রেজ‌ওয়ানে’র দিনব্যাপী প্রচারনা

মহসিন হোসাইন:৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর পুরান বাজার সহ দোকানঘর, বহরিয়া, রঘুনাথপুর, ওয়াপদা এলাকায় ভাইস চেয়ারম্যান প্রার্থী এবিএম রেজ‌ওয়ানে’র দিনব্যাপী ব্যাপক নির্বাচনী প্রচার প্রচারনা ও পথসভা সহ গনসংযোগ করতে দেখা গেছে।

গতকাল (বুধবার) ১৫মে চাঁদপুর সদর উপজেলার পূরান বাজার এলাকার ট্রাঙ্ক পট্রি, হলুদ পট্রি, মসজিদ গলি, নিতাইগঞ্জ রোড়, হরিসভা রোড়, লোহার পুল, বৌ-বাজার, দোকানঘর , বহরিয়া, রঘুনাথপুর, ওয়াপদা সহ প্রতিটি গলিতে এবং দোকান পাট সহ সবখানেই ব্যাপক নির্বাচনী প্রচার-প্রচারনা ও পথসভা সহ গনসংযোগ করেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী (চশমা মার্কা)এবিএম রেজ‌ওয়ান।

ভোটার উদ্বুদ্ধ করন, ভোট দেওয়া বিষয়ে সাধারণ মানুষ কে অবহিত করা, নির্দিষ্ট সময় ভোট কেন্দ্রে গিয়ে কিভাবে নিজস্ব পছন্দে প্রতীক (চশমা মার্কায়) ভোট দিবেন এবং এছাড়াও তিনি তার (চশমা মার্কা) প্রতীক তুলে ধরে বলেন, আপনারা আগে চশমায় ভোট দিবেন। এরপর ভোট কেন্দ্রে গিয়ে ইবিএম মেশিনে কিভাবে টিপ দিয়ে ভোট দিবেন, সেই বিষয়েও তিনি তার ভোটারদের হাতে কলমে বিভিন্ন ভাবে উদাহরণ দিয়ে অবহিত করেন।

ভোটারদের কাছে (চশমা মার্কা) প্রার্থী এবিএম রেজ‌ওয়ানের একটাই চাওয়া উল্লেখ করে তিনি বলেন, মুক্তিযোদ্ধা এই সন্তানকে একবার সুযোগ দিয়ে দেখেন, আপনাদের জন্য কি করতে পারি। আপনার ভোট কখনো বিফলে যাবেনা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে।

আমরা দেশ প্রেমিক পিতার সন্তান। দেশের ও দেশের মানুষের জন্য কাজ করার মন মানসিকতা আমার আছে এবং ভবিষ্যতেও তা বিরাজমান থাকবে। আমি আপনাদের কারো ভাই, কারো সন্তান সমতূল্য। আমাকে আপনারা অনেক ভালোবাসেন সেটা এই নির্বাচনে না আসলে বুঝতাম না।

চশমা মার্কার ব্যাপক প্রচার প্রচারনা হচ্ছে মাঠে। তাই, আপনাদের সকলের মুখে জয় হোক চশমা মার্কার। আগামী ২১তারিখের নির্বাচনে বিজয়ী হয়ে আপনাদের সেবা করার সুযোগ দিবেন বলে আমি আশাকরি। আপনারা আমার জন্য সেই দোয়া করবেন। আপনাদের ভালোবাসায় আমি সিক্ত। তাই বিজয়ী হলে, এই সমাজের মানুষের জন্য কাঁধে কাঁধ মিলিয়ে নিরলসভাবে কাজ করে যাবো।

উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী (চশমা মার্কা) এবিএম রেজ‌ওয়ানের গনসংযোগের সময় অসংখ্য শুভাকাঙ্ক্ষী সহ বিভিন্ন মহলের লোকজন তার সমর্থনে এগিয়ে আসেন এসময়। প্রচার প্রচারনাকালে পথচারী থেকে শুরু করে ছোট বড় অনেকেই উপস্থিত ছিলেন তার পাশে।

সম্পর্কিত খবর