চাঁদপুর সদর চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ক্লান্তিহীন গণসংযোগ

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী, শিক্ষনুরাগী ও আইনজীবী অ্যাড. হুমায়ুন কবির সুমন ক্লান্তিহীন নির্বাচনী গণসংযোগ অব্যাহত রেখেছেন। তারই অংশ হিসেবে ১৫ মে বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি পৌরসভার ১৪ নং ওয়ার্ডে ব্যাপক নির্বাচনী গণসংযোগ, উঠান বৈঠক করেন।

তিনি দলীয় নেতাকর্মী, সমর্থক এবং স্থানীয় গণ্যমান্য মুরুব্বীদের সাথে নিয়ে ১৪ নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লায় ভোটারদের সাথে কুশল বিনিময় করেন।

গণসংযোগকালে তিনি ভোটারদের সাথে কুশল বিনিময় শেষে ভোট চান ও ঘোড়া মার্কার সম্বলিত লিফলেট বিতরণ করেন।

অ্যাড. হুমায়ুন কবির সুমনের এই নির্বাচনী গণসংযোগে দলীয় নেতাকর্মী সমর্থকসহ শত শত মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। তারা ঘোড়া প্রতীকে স্লোগানে স্লোগানে এই নির্বাচনী গণ-সংযোগকে মুখরিত করে রাখেন।

ভোটারদের উদ্দেশ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন বলেন, আমি আপনাদের এই জনপদের সন্তান হিসেবে আপনাদের ভালোবাসার মূল্যায়ন আজীবন করে যাব। এবারের উপজেলা নির্বাচনে আপনাদের মার্কা, গণমানুষের প্রতীক ঘোড়া মার্কা বিপুল ভোটে জয়লাভ করবে ইনশাআল্লাহ। উন্নয়ন বঞ্চিত চাঁদপুর সদর উপজেলাকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত করার লক্ষ্য নিয়ে আমি আপনাদের পাশে থাকতে চাই, কাজ করতে চাই। ঘোড়া প্রতীকে সহযোগীতা ও ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে উন্নয়নের সহযোগী হতে আপনারা এগিয়ে আসবেন।

তিনি আরও বলেন, সৎ আর্দশ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবে। তাই জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই। আমি মানুষের কল্যানে কাজ করার লক্ষ্যে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি চাঁদপুর সদর উপজেলাবাসীর জন্য ভালো কিছু করতে চাই। সরকারের উন্নয়নে দেশ এগিয়ে যাচ্ছে এই উন্নয়নে চাঁদপুরকে সম্পৃক্ত করতে স্বচ্ছ মানুষ জনপ্রতিনিধি হিসেবে প্রয়োজন। আপনারা আমার পাশে থাকবেন, আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়নে আপনাদেরকে সাথে নিয়ে সকল কাজ করে যাবো ইনশাহ্আল্লাহ্। মানুষ এখন আর হুমকি-ধমকিতে ভয় পায় না। তাই
আগামী ২১ মে আপনারা আমাকে আমার ঘোড়া মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

নির্বাচনী গনসংযোগ, পথসভা ও উঠান বৈঠকে আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও সাধারণ ভোটাররা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর