মৈশাদী ইউনিয়নে ও দোকানঘর এলাকায় উঠান বৈঠক

মহসিন হোসাইন: ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী (কাপ -পিরিচ মার্কা) নূরুল ইসলাম (নাজিম) দেওয়ানের মৈশাদী ইউনিয়নের বিভিন্ন এলাকায় এবং সদর উপজেলার দোকানঘর, বহরিয়ায় উঠান বৈঠক সহ ব্যাপক গনসংযোগ করতে দেখা যায়।

গতকাল (মঙ্গলবার) সদর উপজেলার উপজেলার মৈশাদী ইউনিয়নে এবং দোকানঘর, বহরিয়ায়, চাঁদপুর পূরান বাজার এলাকায় ভোটারদের সাথে কুশল বিনিময় ও (কাপ -পিরিচ মার্কায়) ভোট ও দোয়া চেয়ে ব্যাপক নির্বাচনী প্রচার প্রচারনা করেন।

এসময় তিনি দোকানঘর এলাকার হাছান বেপারী বাড়িতে উঠান বৈঠকে উপস্থিত সকলের কাছে দোয়া চেয়ে পূনরায় ভোট দিয়ে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার জন্য মত ব্যাক্ত করেন। সবাই যেন কাপ -পিরিচ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করেন সেই বিষয়ে সকলকে পূনরায় অবগত করেন।

বক্তব্যে তিনি জনগণের উন্নয়ন মূলক কাজগুলো মনে করিয়ে দেন এবং উপজেলার উন্নয়ন গুলো তিনি ব্যাখ্যা করে বলেন, একজন ব্যক্তি একা সম্ভব হয়না উন্নয়ন করা। আপনারাও পাশে থাকতে হবে। আপনাদেরকে নিয়েই আগামীতে আরো ব্যাপক উন্নয়ন করবো। আপনাদের জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে। যে কোনো সমস্যা থাকে আমাকে জানাবেন। পাশে থাকার চেষ্টা করবো কথা দিলাম। আমার দ্বারা কারো ক্ষতি হয়নি এই পর্যন্ত। আমি চাই আপনারা আমার জন্য এইটুকু করবেন।

হেভিওয়েট এই প্রার্থীর একটাই কথা সাধারণ মানুষের ও ভোটারদের উদ্দেশ্যে সেটা হলো কাপ -পিরিচ মার্কায় আগামী ২১তারিখে ভোট দিয়ে জয়যুক্ত করা। তবে, উঠান বৈঠকে উপস্থিত জন সাধারণ তাকে অনেক উৎসাহ উদ্দীপনার সাথে কথা দিয়ে সামনে এগিয়ে যাওয়ার বলেন। এসময় সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে তিনি তার কথা শেষ করেন।

এছাড়াও তিনি আইনি নিরাপত্তা সহ কিভাবে ভোটাররা ভোট দিবেন সেই বিষয়েও ভোটারদের কে উদ্বুদ্ধ করেন। ভোট যাতে নষ্ট না হয় সেই দিকেও খেয়াল রাখার কথা স্বরণ করিয়ে দেন হেভিওয়েট ও অভিজ্ঞ এই রাজনীতিবিদ।

এসময় নির্বাচনী প্রচার প্রচারনায় সাথে ছিলেন অসংখ্য সহকর্মী থেকে শুরু করে ব্যাবসায়ী, যুবলীগ ও আওয়ামী লীগের নেতা কর্মীরা এবং এলাকার মুরব্বিগনসহ তার অনেক শুভাকাঙ্ক্ষী ও আত্বীয় সজন।

সম্পর্কিত খবর