মতলবে পুলিশের নামে সিএনজি আটক করে লাইনম্যান !

চাঁদপুর খবর রিপোর্ট : মতলব দক্ষিনে পুলিশের রিকুজিশানের নামে সিএনজি আটক করে সড়ক-পরিবহন সমিতির নামের বেনামী লাইনম্যানরা! সেই সাথে সমিতির নামে সড়কে চাঁদাবাজি করছে বলে অভিযোগ উঠেছে ।

সিএনজি,বাসসহ যানবাহন আটকের কথা বলে সমিতির লোকজন টুপাইছ কামাচ্ছে । গতকাল ১৩ মে রাত ৯টার দিকে এমনই ঘটনা ঘটেছে মতলব দক্ষিনে । নাম পরিচয়বিহীন জনৈক ব্যক্তি নিজেকে সড়কের সমিতির লাইনম্যান পরিচয় দিয়ে সদরের শাহতলী গ্রামের বাসিন্দা অহিদ গাজী (৩০) নামের এক ড্রাইভার থেকে সিএনজি আটক করে থানায় নিয়ে যায় ।

দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পক্ষ থেকে বিষয়টি নিয়ে যোগাযোগ করা হলে জনৈক লাইনম্যান তার পরিচয় দিতে অপরাগতা প্রকাশ করেন এবং বলে দীর্ঘকাল ধরে গাড়ি সমিতির নামে আটক করেন তারা । এটার বৈধতা নিয়ে প্রশ্ন করা হলে ক্ষেপে যান । বলেন এভাবেই চলবে । পরে মতলব দক্ষিণ থানার সাথে যোগাযোগের চেষ্টা করলে সেকেন্ড অফিসার ফোন ধরতে চান না । তিনিও অকপটে সমিতির কাজকে বৈধতা দেন ।

বিষয়টি নিয়ে সরাসরি মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ এর সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি আটক সিএনজি ছেড়ে দেন । ট্রাফিক কিংবা পুলিশ গাড়ী প্রয়োজনে রিকুজিশান কিংবা আটক করবে । লাইনম্যান নামের কতিপয় চাঁদাবাজরা কেন গাড়ী আটক করছে তার কোন উত্তর পাওয়া যায়নি । এ ব্যাপারে তদন্ত করে বিধি মোতাবেক চাঁদপুরের সুযোগ্য পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন ভোকতভোগী মহল ।

 

সম্পর্কিত খবর