এসএসসিতে মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়ের শীর্ষস্থান অর্জন

মাসুদ হোসেন : সদ্য প্রকাশিত এবারের এসএসসি পরীক্ষায় কুমিল্লা শিক্ষাবোর্ডের অধীনে চাঁদপুর সদর উপজেলার এমএম নুরুল হক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে শীর্ষ স্থান অর্জন করেছে মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়।

এবার উক্ত কেন্দ্র থেকে ১১টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করে। যার মধ্যে মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয় সর্বোচ্চ ৮৮% ফলাফল অর্জন করে শীর্ষস্থান অর্জন করে। এবার উক্ত বিদ্যালয় থেকে মোট ৮২ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে ৭২জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়। যার মধ্যে এ গ্রেড ১৮জন, এ’মাইনাস ১৫জন, বি গ্রেড ২১জন, সি গ্রেড ১২জন ও ডি গ্রেড পেয়েছে ৬জন।

এদিকে এবারের শিক্ষা বোর্ডে অর্জিত ফলাফল বিবেচনায় উক্ত বিদ্যালয় থেকে সন্তোষজনক ফলাফল অর্জন করায় সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া জ্ঞাপন করেছেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম মোল্লা। তিনি ম্যানেজিং কমিটি, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

ভবিষ্যতেও বিদ্যালয়টি আরও ভালো ফলাফল অর্জন করতে সক্ষম হবে বলে শিক্ষকগণ আশাবাদী। এছাড়াও উক্ত এসএসসি কেন্দ্র থেকে দ্বিতীয় হয়েছে শাহতলী যোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়।

সম্পর্কিত খবর