চাঁদপুরে নির্মাণ শ্রমিকের গলায় ছুরিকাঘাত করলো অপর শ্রমিক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রবিন (২৩) নামের এক নির্মাণ শ্রমিককে গলায় ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছেন হাসিম নামের অপর এক নির্মাণ শ্রমিক। প্রচণ্ড রক্তক্ষরণ হওয়ায়, কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেছেন।

১২ মে রোববার সন্ধ্যায় চাঁদপুর শহরের কালীবাড়ি শপথ চত্বর এলাকায় এই ঘটনা ঘটে।

আহত নির্মাণ শ্রমিক রবিন চাঁদপুর পুরান বাজার পূর্ব শ্রীরামদী গ্রামের গফুর মিয়াজি বাড়ির শহিদুল ইসলাম মিয়াজির ছেলে।
তার সাথে অন্যান্য শ্রমিকরা জানান, চাঁদপুর শহরের গুয়াখোলা এলাকায় বেশ কিছুদিন ধরে তারা একটি অ্যাপার্টমেন্টের ভবনের নির্মাণ কাজ করে আসছেন। ঘটনার আগের দিন বিকেলে কাজ কম করা, বেশি করা নিয়ে নির্মাণ শ্রমিক রবিন ও হাশিমের সাথে বাক বিতন্ডা হয়। তাদের এই বাকবিগন্ডার বিষয়টি ঐদিন সন্ধ্যায় ঠিকাদার মিজানুর রহমান তাদের দুজনকে ডেকে মীমাংসা করে দেন।

শ্রমিকরা জানান, রোববার সন্ধ্যায় আহত রবিন কাজের সাইট থেকে মোবাইলে টাকা রিচার্জ করতে শহরের শপথ চত্বর এলাকায় যাওয়ার পথে অপর শ্রমিক হাসিম পেছন থেকে তার গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

এ সময় আহত রবিন রক্তাক্ত জখম হয়ে গুরুতরভাবে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে প্রত্যক্ষদর্শীরা এবং অন্যান্য শ্রমিকরা খবর পেয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ বিপ্লব দাস তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ঢাকায় প্রেরণ করেন।

এ বিষয়ে ঠিকাদার মিজানুর রহমান বলেছেন, ‘ঘটনার আগের দিন কাজ কম, বেশি নিয়ে তাদের দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। আমি সেটি জানতে পেরে তাদের দুজনকে ডেকে তা মীমাংসা করে দেই। পরে আজকে জানতে পারি শপথ চত্বরে এলাকায় নাকি তাকে পেছন থেকে ছুরিকাঘাত করা হয়েছে।’

সম্পর্কিত খবর