কল্যাণপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির সুমনের গণসংযোগ

সাইদ হোসেন অপু চৌধুরী : ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী শিক্ষানুরাগী ও আইনজীবী অ্যাড. হুমায়ুন কবির সুমন ঘোড়া মার্কার ব্যাপক গণসংযোগ করেছে।

সোমবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলার কল্যাণপুর ইউনিয়নের রঙেরগাঁও, গাজিরহাট, দাসাদি বাজার, ভুঁইয়া বাড়ি, চৌরাস্তা, মেলেটারী দোকান, সফরমালি বাজারে ব্যাপক গণসংযোগ করেন, ৪ নং ওয়ার্ডের মিজান মেম্বারের বাড়িতে এবং নিজ ইউনিয়নের তেতুলতলা এলাকায় উঠান বৈঠক করেন। অন্যদিকে বিকাল ৪ টা থেকে রাত ৮টা পর্যন্ত তিনি পৌরসভার ৯ নং ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেন।

গণসংযোগকালে তিনি ভোটারদের সাথে কুশল বিনিময় শেষে ভোট চান ও ঘোড়া মার্কার সম্বলিত লিফলেট বিতরণ করেন।

উপজেলাকে একটি আধুনিক সুন্দর মডেল উপজেলা গঠন ও জনগণের অধিকার নিশ্চিতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে ভোটারদের উদ্দেশ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির সুমন বলেন আমার নির্বাচনী মার্কা হচ্ছে ঘোড়া। উপজেলা পরিষদ হচ্ছে জনগনের উন্নয়নের কেন্দ্রবিন্দু। উপজেলায় সৎ ও আর্দশ মানুষ নির্বাচিত হলে জনগণের কল্যান কাজ হবে। আমি উপজেলা নির্বাচনে ভোট প্রদানের মাধ্যমে আপনাদের সহযোগিতা চাই। আমি সবসময় আপনাদের পাশে রয়েছি। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে চাই।

তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত হলে উপজেলা পরিষদে কোন খাতে কতো টাকার বরাদ্দ আসে তা সকল জনগনকে জানিয়ে দেওয়া হবে। আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি। সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছে। আপনাদের মূল্যবান ভোটে নির্বাচিত হলে আমি সকলের সহযোগিতা নিয়ে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে উন্নয়নমুলক কাজ করে আধুনিক চাঁদপুর সদর উপজেলা পরিষদ গঠন করবো। আমার উপর অর্পিত আপনাদের পবিত্র আমানত কখনোই খেয়ানত করবো না ইনশাআল্লাহ। আমার নেতাকর্মী এবং ভোটারদের চাপ প্রয়োগ করা হচ্ছে, এসব করে কোন লাভ হবে না, মানুষ এখন আর হুমকি-ধমকিতে ভয় পায় না।

আগামী ২১ মে আপনারা আমাকে আমার ঘোড়া মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

নির্বাচনী পথসভা ও উঠান বৈঠকে আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও সাধারণ ভোটাররা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর