চট্টগ্রাম রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভা

চাঁদপুর খবর রির্পোট: চট্টগ্রাম রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ মে (শনিবার) চট্টগ্রাম রেঞ্জের এপ্রিল-২৪ মাসের অপরাধ পর্যালোচনা ও প্রশাসন, অপারেশনস্ এবং বিবিধ বিষয়ে রেঞ্জ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরেআলম মিনা, বিপিএম(বার), পিপিএম।

সভায় চট্টগ্রাম রেঞ্জাধীন জেলা সমূহের আইনশৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ পরিসংখ্যান, মামলা নিষ্পত্তি, গুরুত্বপূর্ণ মামলা সমূহের তদন্তের অগ্রগতি এবং প্রশাসনিক ও অপারেশনাল বিষয়াবলি আলোচনা করা হয়। সভায় এপ্রিল-২৪ মাসে মাসে অবৈধ অস্ত্র উদ্ধারকারী অফিসারদের পুরস্কৃত করেন সম্মানিত ডিআইজি।

চাঁদপুর জেলার বিভিন্ন থানার বার্ষিক পরিদর্শন প্রতিবেদন ডিআইজি নিকট হস্তান্তর করেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম(বার)।

সভায় অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন এন্ড ফিন্যান্স) প্রবীর কুমার রায় পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (ক্রাইম) মোঃ মাহফুজুর রহমান, আরআরএফ, চট্টগ্রামের কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) শাহজাদা মো: আসাদুজ্জামানসহ, পুলিশ সুপার (অ্যাডমিন এন্ড ফিন্যান্স-অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সঞ্জয় সরকার, পুলিশ সুপার (অপারেশন্স-অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) নেছার উদ্দীন আহমেদ পিপিএম-সেবা, পুলিশ সুপার (ইন্টেলিজেন্স) সফিজুল ইসলাম এবং রেঞ্জাধীন ১১ জেলা ও ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের পুলিশ সুপারগণসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

 

সম্পর্কিত খবর