মতলবের নায়েরগাঁও গ্রামে একই রাতে ৫টি গরু চুরি

সমির ভট্রাচার্য্য : মতলব দক্ষিন উপজেলার নায়েরগাঁও গ্রামের মালীবাড়ী ও পাশের প্রধানীয়া বাড়ী থেকে একই রাতে ৩ টি গাভীন গাই গরুসহ ৫টি গরু চুরি হয়েছে । যার অনুমানিক মূল্য ৬ লক্ষ টাকা । এ ঘটনাটি ঘটেছে নায়েরগাঁও দক্ষিন ইউনিয়নের ১ নং ওয়ার্ডে ।

সরজমিনে জানাযায় গত ১১ মে রাত আড়াইটার সময় নায়েরগাঁও – হরিয়ন সড়কের পাশের মরন চন্দ্র দাসের গরু ঘরের তালা কেটে ১টি গাভীন গরুসহ ২টি গরু এবং পাশের আদম আলী প্রধানীয়া বাড়ীর কামাল প্রধানের ১টি গাভীন গরুসহ ২টি গরু ও একই বাড়ীর নুরুল ইসলামের গরু ঘরের তালা কেটে একটি গাভীন গরু নিয়ে যায় চুরের দল । গরুর মালিক কামাল হোসেন জানান রাত তিনটার সময় প্রকৃতির ডাকে সারাদিয়ে ঘরের বাহিরে আসলে দেখতে পাই আমার গরু ঘরের তালা ভাংগা পরে ডাকচিৎকার দিলে আশেপাশের বাড়ীর লোক জন ছুটে আসে এবং জানতে পারি আমার পিতা নুরুল ইসলামের ১টি ও মরন দাসের ২ টি সহ ৫টি গরু নিয়ে গেছে । পরে ৯৯৯ কল করলে এসআই তরুন চাকমা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এলাকার একাধিক ব্যক্তিরা বলেন মতলবের বিভিন্ন ইউনিয়নে গরু, আটোরিক্সা সিদকেটে চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে । তারা আরো বলেন প্রশাসনের নজরদারীর অভাবে দিনদিন চুড়ি ছিনতাই সহ বিভিন্ন অপরাধ বৃদ্ধি পেয়েছে ।

এ বিষয়ে ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন বলেন খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই এবং চারিদিকে লোক লাগিয়েছি জাতে গরুর সন্ধান পাওয়া যায়। মতলব দক্ষিন থানার এসআই তরুন চাকমা বলেন ৯৯৯ কল পেয়ে আমি ঘটনাস্থলে যাই তবে গরুন সন্ধান পাওয়া যায়নি ।

সম্পর্কিত খবর