শাহতলীতে সাবেক ইউপি মেম্বার সফিক কারীর মাতার কুলখানি সম্পন্ন

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শাহতলী কারী বাড়ি নিবাসী ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং ৪নং ওয়ার্ডের (শাহতলী) সাবেক মেম্বার মো: সফিক কারীর মাতা খায়রুন নেছার কুলখানি উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১২মে (রবিবার) বাদ জোহর শাহতলী কারী বাড়িতে দোয়া ও মিলাদের পূর্বে শাহতলী কামিল মাদরাসার সহকারি শিক্ষক মাওলানা আব্দুল হালিম গাজীর পরিচালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী। করব জিয়ারত, দোয়া ও মিলাদ পরিচালনা করেন শাহতলী কামিল মাদরাসার সহকারি শিক্ষক মাওলানা মিজানুর রহমান। প্রথমেই মরহুমের রুহের মাগফিরাত কামনায় মরহুমার কবর জিয়ারত করা হয়।

এসময় মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অংশগ্রহন করেন, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রব মাষ্টার, ৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সহ-সভাপতি মো: নুরুজ্জামান মুন্সি, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো: আবুল কাশেম কারী,

৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মনির চৌধুরী, ৪নং ওয়াড আওয়ামীলীগের সভাপতি সোহেল কারী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক মো: মজিব কারী, সাবেক ছাত্রনেতা শওকত কারী ,৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মো: মোস্তফা মিজি (ভান্ডারি), ব্যবসায়ী নাছির পাটোয়ারী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক মো: শফিক চৌধুরী, যুবলীগ নেতা মো: রাজু তপদার, স্থানীয় মো: রফিক কারী,

মরহুমার মেঝো ছেলে মো: কামাল কারী, স্থানীয় তাহের মিজি, স্থানীয় জামাল কারী, স্থানীয় মো: আবুল হোসেন তপাদার, বিশিষ্ট ইট বালু ব্যবসায়ী মো: জাহাঙ্গীর মিজি, স্থানীয় মো: বাবুল কারী, ইমাম নাঈম শেখ, ইট বালু ব্যবসায়ী মো: জসিম মিজি, স্থানীয় জুয়েল কারী, মরহুমার নাতি মো: কামরুল কারীসহ শতশত মুসল্লিগণ।

উল্লেখ্য, চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শাহতলী কারী বাড়ি নিবাসী ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং ৪নং ওয়ার্ডের (শাহতলী) সাবেক মেম্বার মো: সফিক কারীর মাতা খায়রুন নেছা বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে গত ১০মে (শুক্রবার) সন্ধ্যা ৬টায় শাহতলীস্থ কারী বাড়িতে নিজ বসতঘরে বার্ধক্যজণিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মৃতু্কালে মরহুমার বয়স হয়েছিল প্রায় ৯০বছর। তিনি মৃত্যুকালে ২ছেলে ও ১মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সম্পর্কিত খবর