লক্ষ্মীপুরে পদ্মফুল মার্কায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানার গণসংযোগ

স্টাফ রিপোর্টার : ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে (পদ্মফুল) মার্কায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানা মুন্না পৌরসভার ৫নং ওয়ার্ড ও ১০নং লক্ষ্মীপুর ইউনিয়নে ব্যাপক গণসংযোগ ও প্রচার-প্রচারণা করেন। গতকাল শনিবার সকাল থেকে রাত পর্যন্ত পৌরসভার ৫নং ওয়ার্ড ও ১০নং লক্ষ্মীপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অলিতে-গলিতে, পাড়া-মহল্লায়, বাড়িতে বাড়িতে গিয়ে ভোটারদের কাছে দোয়া ও পদ্মফুল মার্কায় ভোট প্রার্থনা করেন।

প্রচারণাকালর পদ্মফুল মার্কার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকা সুলতানা মুন্না বলেন, আমাকে আপনারা ভোট দিয়ে একবার সুযোগ করে দিবেন, আমি আপনাদের পাশে থাকবো। আমি সদর উপজেলার বালিয়া ইউনিয়নের মেয়ে ও বোন। আমি রাজনৈতিক পরিবারের মেয়ে। আমি আমার বাবার আদর্শ নিয়ে বড় হয়েছি। আমার বাবা বিএলএফ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মরহুম রাজ্জাকুল হায়দার খান সিমু। তিনি বালিয়া ইউনিয়ন পরিষদের ২ বারের সফল চেয়ারম্যান ছিলেন। আমার দাদাও বালিয়া ইউনিয়নে ৩২ বছর চেয়ারম্যান ছিলেন। ছোট বেলায় বাবার রাজনীতি দেখে বড় হয়েছি। বাবার পথ ধরেই রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে জনগণের সেবা করার দৃঢ় প্রত্যয় নিয়ে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে পদ্মফুল মার্কা নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছি। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আপনাদের মহামূল্যবান ভোটটি পদ্মফুল মার্কায় প্রত্যাশা করছি।

নির্বাচনী প্রচারণা ও শুভেচ্ছা বিনিময়কালে আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর