দোয়াত-কলম মার্কার পোস্টার ব্যানার ছিঁড়ে ফেলছে দুর্বৃত্তরা

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের পরিবেশ ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছে। এক চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকরা বিভিন্নজনকে হুমকি, ধমকি দিয়ে পরিবেশকে অশান্ত করে তুলছে।

এই চেয়ারম্যান প্রার্থীর বেশ কিছু কর্মী সমর্থকের বিরুদ্ধে মাদক বিক্রি, সন্ত্রাস, জায়গা দখল, ভূমিদস্যুতার অভিযোগ রয়েছে। মোটরসাইকেলের বহর নিয়ে এদের সশস্ত্র মহড়া পরিবেশকে ভীতসন্ত্রস্ত করে তুলছে। সবচেয়ে গুরুতর অভিযোগ হচ্ছে-এরা রাতের আঁধারে দোয়াতকলম মার্কার পোস্টার ব্যানার ছিঁড়ে ফেলছে।

চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর নির্বাচনী দপ্তর থেকে জানানো হয়-গত কদিন যাবত তাদের প্রার্থী আইয়ুব আলী বেপারীর দোয়াতকলম মার্কার ব্যানার পোস্টার শহরের বিভিন্ন জায়গা থেকে সরিয়ে ফেলা হচ্ছে এবং ছিঁড়ে ফেলা হচ্ছে। আর এমন কাজ নির্দিষ্ট কিছু এলাকায় হওয়ায় তাদের অভিযোগ সেই এলাকার চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের বিরুদ্ধে। তারা জানান, চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ড এলাকা এবং তরপুরচণ্ডী ইউনিয়ন এলাকায় দোয়াতকলমের কোনো পোস্টার ব্যানার লাগালেই থাকে না।

রাতের আঁধারে দুর্বৃত্তরা সেগুলো চুরি করে নিয়ে যায় এবং কোথাও ছিঁড়ে ফেলে। ১৫নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির সুমনের বাড়ি। আর তাঁর লোকজন এই ওয়ার্ড এবং পার্শ্ববর্তী তরপুরচণ্ডী ইউনিয়নে সবসময় বিচরণ করে থাকে বিধায় এসব দুর্বৃত্তরাই এসব করে থাকে বলে তারা অভিযোগ করেন।

তারা বলেন, এসব করে তারা নির্বাচনের সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে চায়। তাদের শোচনীয় পরাজয় তারা আঁচ করতে পেরে এখন তারা নির্বাচন বানচালের পথ বেছে নিচ্ছে। সুষ্ঠু শান্তিপূর্ণ পরিবেশকে নষ্ট করে কেন্দ্রে যাতে ভোটার না যায় সে পরিবেশ তারা সৃষ্টি করতে চাচ্ছে। এ বিষয়ে তারা রিটার্নিং অফিসারসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগণের হস্তক্ষেপ কামনা করেছেন।

সম্পর্কিত খবর