শাহতলী জিলানী চিশতী কলেজের পরীক্ষার্থীদের সাথে মতবিনিময়

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী শাহতলী জিলানী চিশতী কলেজের ২০২৪ সালের এইচএসসি পরীক্ষার্থীদের সাথে মতবিনিময় ও অতিরিক্ত ক্লাস পরিদর্শন করা হয়েছে।

গতকাল ১২মে (রবিবার) বেলা ১২টায় চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী কলেজের ২০২৪সালের এইচএসসি পরীক্ষার্থীদের অতিরিক্ত ক্লাস পরিদর্শন করেন এবং মতবিনিময় করেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

পরিদর্শনকালে কলেজের নবাগত ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: গোলাম সারওয়ার এর পরিচালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

তিনি বক্তব্যে বলেন, যারা ইতিমধ্যে ফরমপিলাপ করেছো তোমাদের নিয়মিত ক্লাস করতে হবে। নিয়মিত ক্লাস করলে পরীক্ষায় ভালো ফলাফল অর্জন করতে পারবে। এ কলেজে গত বছর অতিরিক্ত ক্লাস করায় ভালো ফলাফল অর্জন করেছে। এর ধারাবাহিকতা তোমাদের ধরে রাখতে হবে। ফলাফল হচ্ছে কলেজের প্রান। প্রতিটি বিষয়ে নিয়মিত তোমরা ক্লাস করবে। এ কলেজের শিক্ষকরা খুবই আন্তরিক। তোমাদের রেজাল্ট যেভাবে ভালো হবে আমরা সেভাবেই পাঠদানের ব্যবস্থা গ্রহন করব। শিক্ষকরা কষ্ট করে ক্লাস করাবে, তাই তোমাদের ক্লাসে উপস্থিত থাকতেই হবে। এত করে তোমরা ভালো রেজাল্ট করতে পারবে। আমি আশা করি জিলানী চিশতী কলেজ গত বছরের ন্যায় এ বছরও ভালো ফলাফল অর্জন করবে।তিনি বলেন, এই প্রচীনতম কলেজে সাবেক শিক্ষামন্ত্রী ও বতমান সমাজকল্যান মন্ত্রী ডা:দীপু মনি এমপির সহযোগিতায় বহু প্রত্যাশিত একটি ৪তলা নতুন একাডেমিক ভবন হয়েছে । যার সুফল তোমরা পাচ্ছে । আগামী প্রজন্মের পর প্রজন্ম সেই সুফল পাবে । এ জন্য আমরা সমাজকল্যানমন্ত্রীর প্রতি বিশেষভাবে কৃতজ্ব।

মতবিনিময় ও অতিরিক্ত ক্লাস পরিদর্শণ শেষে কলেজের সভাকক্ষে সকল শিক্ষকদের নিয়ে আসন্ন ২০২৪ সালের এইচএসসি এবং শিক্ষার মান উন্নয়নে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: গোলাম সারওয়ার এর সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, কলেজের সহকারি অধ্যাপক মো: কামরুল হাসান, জ্যেষ্ঠ প্রভাষক মাওলানা ছোহাইল আহমাদ চিশতী, সিনিয়র প্রভাষক মিসেস ও ও গভনিং বডির শিক্ষক প্রতিনিধি নুরুন্নাহার বেগম মুক্তা, জ্যেষ্ঠ প্রভাষক ফারজানা আক্তার, জ্যেষ্ঠ প্রভাষক মো: জিয়াউর রহমান, জ্যেষ্ঠ প্রভাষক মো: হানিফ মিয়া, জ্যেষ্ঠ প্রভাষক মো: জহিরুল ইসলাম খান মুরাদ, জ্যেষ্ঠ প্রভাষক মো: হাবিবুর রহমান, প্রভাষক মো: মানিক মিয়া, প্রভাষক মো: শাহাদাৎ হোসেন, প্রভাষক মনোয়ারা খাতুন, প্রভাষক ফরিদা ইয়াছমিন, সহকারি শিক্ষক নাছরীন আক্তার, সহকারি শিক্ষক ও গভনিং বডির শিক্ষক প্রতিনিধি হালিমা আক্তার, অফিস ইনচার্জ মো: রানা সরকার, অফিস সহকারি মো: মেহেদী হাসান সহ অন্যান্যরা।

সম্পর্কিত খবর