হাজীগঞ্জ থানার অভিযানে ৬কেজি গাঁজা ও সিএনজিসহ ২ মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম-বার এর দিক নির্দেশনায় হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) আবু নছর নিপু এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৬কেজি গাঁজা ও একটি রেজিস্ট্রেশন বিহীন সিএনজি সহ ২ মাদক ব্যবসায়ী আটক করেছে।

১১মে হাজীগঞ্জ থানার এসআই(নিঃ) আবু নছর নিপু সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় হাজীগঞ্জ থানাধীন পৌরসভাস্থ ৫নং ওয়ার্ডের পশ্চিম বাজারস্থ বিশ্ব রোড চৌরাস্তায় অবস্থিত মজুমদার গ্যারেজ এন্ড পার্টসের সামনে হাজীগঞ্জ-চাঁদপুরগামী মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে উপস্থিত আরো লোকজনের সম্মুখে আসামীদ্বয়কে তল্লাশী করাকালে তাদের দেখানো ও বাহির করে দেওযা মতে তাদের রেজিস্ট্রেশন বিহীন সিএনজি যার আনুমানিক মূল্য- ১,৫০,০০০ টাকা সিএনজি এর আরেকটি সিটের ভিতর বিশেষ কায়দায় ২টি সাদা রংয়ের পলিথিনের ভিতর রক্ষিত ৬ কেজি গাঁজা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ১,২০,০০০ টাকা ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায় দীর্ঘ দিন যাবৎ স্বল্পমূল্যে গাঁজা সংগ্রহ করে চাঁদপুর জেলার বিভিন্ন থানা এলাকার মাদক ব্যবসায়ী ও সেবন কারীদের নিকট গাঁজা বিক্রয় করে আসতেছিল।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চাঁদপুর এর হাজীগঞ্জ থানার মামলা নং-১৪, তারিখ- ১০/০৫/ ২০২৪খ্রিঃ; ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৯(খ) রুজু করা হয়েছে।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাসকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

সম্পর্কিত খবর