শাহতলী জিলানী চিশতী উবিতে ১জন জিপিএ-৫সহ পাশের হার ৬০%

চাঁদপুর খবর রির্পোট: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড কুমিল্লা’র অধীন চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ে ২০২৪ইং সালের এসএসসি পরীক্ষায় ১জন এ+সহ পাথর হাড় ৬০%।

রবিবার (১২ মে ) সারাদেশে একযোগে এসএসসি পরীক্ষার প্রকাশিত ফলাফল অনুযায়ী শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা মোট ৫০জন পরীক্ষার্থী অংশগ্রহন ৩০জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়। পাশের হার শতকরা ৬০ভাগ। এর মধ্যে এ+ গ্রেড পেয়েছে ১জন, এ গ্রেড পেয়েছে-৬জন, এ- গ্রেড পেয়েছে-৭জন, বি গ্রেড পেয়েছে-৪জন, সি গ্রেড পেয়েছে-১২জন।

এসএসসি পরীক্ষায় এ+ প্রাপ্ত শিক্ষার্থীর নাম:মো:মেহেরাজ খান, তার পিতার নাম: মো মমিন খান, তার মাতার নাম ফাতেমা বেগম, গ্রাম:পাইকদী, পো: শাহতলী, উপজেলা: চাঁদপুর সদর, জেলা: চাঁদপুর। সে ভবিষ্যতে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির সেবা করতে চায়।

এদিকে, ২০২৪ সালের এসএসসি পরীক্ষায় এ+প্রাপ্ত শিক্ষার্থী ও কৃতকার্য সকল শিক্ষার্থীদের প্রানঢালা অভিনন্দন জানিয়েছেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো:মোহসিন উদ্দিনসহ সকল শিক্ষকবৃন্দ।

সম্পর্কিত খবর