চাঁদপুর সদরে ভোটগ্রহণ কর্মকর্তা প্রশিক্ষণ সংক্রান্ত আলোচনা সভা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলার সদর উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে ভোটগ্রহণকারী কর্মকর্তা হিসেবে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার এবং পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা ও ব্রিফিং সেশন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১১ মে চাঁদপুর জেলার সদর উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে ভোটগ্রহণ কর্মকর্তা হিসেবে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার এবং পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা ও ব্রিফিং সেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান।

চাঁদপুর জেলা প্রশাসক বক্তব্যে বলেন, প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের দায়িত্ব-কর্তব্য সম্পর্কে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদানের পাশাপাশি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন বরাবরের ন্যায় উৎসবমুখর পরিবেশে ও শান্তিপূর্ণভাবে অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষভাবে সম্পন্ন করতে সবাইকে উদাত্ত আহ্বান জানান।।

অনুষ্ঠানে চাঁদপুর সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে চাঁদপুর জেলা প্রশাসক কামরুল হাসান কে ফুলেল শুভেচ্ছা জানান চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকত।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকতের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন রিটার্নিং অফিসার বশির আহমেদ, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন, চাঁদপুর সদর সহকারী কমিশনার (ভূমি) মো. হেদায়েত উল্যাহসহ প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার এবং সংশ্লিষ্ট অংশীজনবৃন্দ।

সম্পর্কিত খবর