কচুয়া উপজেলা পরিষদ নির্বাচন মনোনয়ন বৈধতা ফিরে পেলেন সোহাগ চৌধুরী

কচুয়া প্রতিনিধি :আপিলের মাধ্যমে মনোনয়ন বৈধতা ফিরে পেলেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহবার হোসেন চৌধুরী সোহাগ।

গতকাল শনিবার নির্বাচন কমিশনের আপিল বিভাগ যাচাই-বাছাই করে তাঁর মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন বলে প্রার্থী সোহাগ চৌধুরী মুঠোফোনে নিশ্চিত করেছেন। মনোনয়ন বৈধতা পাওয়ার খবরে তাঁর সমর্থক ও শুভাঙ্খীদের মাঝে চাঙ্গা ফিরে এসেছে।

এ খবর কচুয়ার সর্বত্র ছড়িয়ে পড়লে উপজেলার বিভিন্ন ইউনিয়নে আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরণের খবর জানিয়েছে তাঁর সমর্থকরা।

মনোনয়ন বৈধতা ফিরে পেয়ে চেয়ারম্যান প্রার্থী সোহাগ চৌধুরী এক প্রতিক্রিয়ায় জানান, আমার ব্যবসা প্রতিষ্ঠান চৌধুরী এন্টার প্রাইজ নামে পদ্মা ব্যাংক লিমিটেডে একটি ব্যবসায়ীক ঋণ ছিল। আমি ইতিমধ্যে ব্যাংকের ঋণ পরিশোধ করেছি এবং ব্যাংক থেকে ক্লিয়ারেন্স সার্টিফিকেট নিয়েছি। কিন্তু দূরভাগ্য বশত বাংলাদেশ ব্যাংক ঋণ খেলাপির তালিকায় আমার ব্যবসা প্রতিষ্ঠানের নাম থাকায় মনোনয়নপত্রটি সামায়িক ভাবে বাতিল করে। আমি যেহেতু ব্যাংকের ঋণ পরিশোধ করেছি সেহেতু আপিল বিভাগ আমার ব্যাংক ক্লিয়ারেন্স দেখে আমার মনোনয়নপত্রটি বৈধ ঘোষণা করেছে। কোন ষড়যন্ত্রই আমাকে রুখতে পাবে না। আমি আছি অমি থাকবো,ইনশাঅল্লাহ।

উল্লেখ্য, আগামী ২৯ মে তৃতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে কচুয়ায় উপজেলা পরিষদ নির্বাচন। গত ৫ মে মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে ব্যাংকের ঋণ খেলাপির তালিকায় নাম থাকায় চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহবার হোসেন চৌধুরী সোহাগ মনোনয়নপত্র বাতিল করেন রিটানিং কর্মকর্তা। প্রার্থীতা ফিরে পেতে ৮ মে তিনি নির্বাচন কমিশনে আপিল করেন। ১১ মে তিনি প্রার্থীতা ফিরে পান।

সম্পর্কিত খবর