মতলবে আগুনে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

সমির ভট্রাচার্য্যঃ মতলব দক্ষিণে আগুনে পুড়িয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূ দুই সন্তানের জননী খাদিজা আক্তার মিম (২২) হত্যার প্রধান আসামী স্বামী ইব্রাহিম খলিল প্রধানীয়াকে গ্রেফতার করেছে মতলব দক্ষিণ থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানাযায় গত ৯ মে বৃহস্পতিবার অফিসার ইনচার্য রিপন বালার নির্দেশে ওসি তদন্ত সালেহ আহম্মেদের সহযোগীতায় গোপন সংবাদের ভিক্তিতে ভারতে পালিয়ে যাওয়ার সময় যশোর জেলার বেনাপুল এলাকা থেকে তাকে আটক করেন মতলব দক্ষিণ থানাী এসআই মোঃ দেলোয়ার হোসেন ও সঙ্গীয় ফোর্স।

এ ঘটনায় গৃহবধূর বাবা বাদী হয়ে গৃহবধূর স্বামী ও শাশুড়িকে আসামি করে থানায় হত্যা মামলা করেন। মামলা নং ৫ / ১৪ – ৪ -২০২৪ । পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূর শাশুড়ি জাহেদা খাতুনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছিল । মামলার প্রধান আমামী ইব্রাহীম খলিল এতোদিন পলাতক ছিলেন ।

উল্লেখ্য পারিবারিক কলহের জের ধরে খাদিজা আক্তার ( মিম) (২২) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে। গত ১১ এপ্রিল বুধবার ঈদুল ফিতরের দিন সকাল সারে ৭টায় উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের বকচর গ্রামে এ ঘটনা ঘটে। খাদিজা আক্তার মিমের পৈতৃক বাড়ি উপজেলার বকচর গ্রামে। ওই গ্রামের খোকন তালুকদারের মেয়ে তিনি। তার দুটি সন্তান রয়েছে। অভিযুক্ত স্বামী ইব্রাহিম খলিল প্রধানীয়া বাড়িও একই গ্রামে। তার পিতা মোতালেব প্রধানীয়া।

এর আগেও ইব্রাহিম আরও দুটি বিয়ে করেছিলেন।এই নৃশংস হত্যাকান্ডের প্রধান আসামী আটকের খবর এলাকায় ছড়িয়ে পরলে মিমের পরিবার ও এলাকাবাসীর মাঝে স্বস্তি ফিরে এসেছে ।

এ ব্যাপারে মতলব দক্ষিণ থানার উপপরিদর্শক (এস আই) মামলার তদন্ত কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন বলেন, গোপন সংবাদের ভিক্তিতে বেনাপুর এলাকা থেকে আসামীকে গ্রেফতার কারা হয়েছে। এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে ১১(ক) / ৪ (১) / ৩০ ধারায় চাঁদপুর আদালতে প্রেরন করা হয়েছে ।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ রিপন বালা বলেন যশোর জেলার বেনাপোল এলাকা থেকে হত্যা মামলার প্রধান আসমী ইব্রাহিম খলিলকে গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হয়েছে ।

সম্পর্কিত খবর