বাগাদী ইউনিয়নে দোয়াত কলম মার্কার গণসংযোগ

এম.এম কামাল: আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী তাঁর দোয়াত কলম মার্কার ব্যাপক গণসংযোগ করেন।

গকাল ১০ মে শুক্রবার সকাল ১০ টা থেকে সন্ধা পর্যন্ত সদর উপজেলার বাগাদী ইউনিয়নের বাগাদী চৌরাস্তা বাজার, নানুপুর, ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেন।

গণসংযোগকালে আইয়ুব আলী ভোটারদের সাথে কুশল বিনিময় করেন এবং দোয়াত কলম মার্কা ভোট চান ও ভোটারদের হাতে লিফলেট তুলে দেন তিনি।

আইয়ুব আলী বেপারী ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সুখে-দুঃখে সবসময় পাশে ছিলাম আগামী দিনেও আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

গত ৫ বছর আপনাদের মূল্যবান ভোটে বিজয়ী হয়ে চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। কোথাও আপনাদের সম্মান ক্ষুণ্ন হয় এমন কাজ আমি করিনি। তবে ভাইস চেয়ারম্যানে থেকে আপনাদের চাহিদা অনুযায়ী কাজ করা যায় না। তাই এ বছর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমার নির্বাচনী মার্কা হচ্ছে দোয়াত কলম। আমি নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ‘গ্রাম হবে শহর’ বাস্তবায়ন করা হবে। সদর উপজেলাবাসীর কাক্সিক্ষত সেবা পৌঁছে দেয়া হবে। আমি সবসময় সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি আপার পাশে থেকে কাজ করেছি। আগামী ২১ মে আপনারা আমাকে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি নির্বাচিত হলে সরকারের উন্নয়ন জনগণের দোরগোড়ায় কাক্সিক্ষত সেবা পৌঁছে দেয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল লিটন, সেচ্ছাসেবক লীগের সভাপতি রাকিব পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর