চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাজিম দেওয়ানের ব্যাপক গনসংযোগ

মহসিন হোসাইন : চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী নূরুল ইসলাম দেওয়ানের কাপ -পিরিচ মার্কার ব্যাপকহারে গনসংযোগ দেখা যাচ্ছে মাঠে।

গতকাল (বৃহস্পতিবার) সদর উপজেলার চাঁদপুর পূরানবাজার লোহারপুল এলাকা থেকে শুরু করে পূরান বাজার সকল অলিগলিতে গনসংযোগে ভোট চেয়ে মানুষের দ্বারে দ্বারে যেতে দেখা গেছে এই বয়োজেষ্ঠ্য চেয়ারম্যান প্রার্থীকে।

এছাড়াও তিনি চাঁদপুর বহরিয়া, লক্ষীপুর ও হানারচর এলাকায় বিকেল থেকে রাত অব্দি নির্বাচনী মাঠে ব্যাপক গনসংযোগ করতে দেখা গেছে। কর্ম দক্ষতা, রাজনৈতিক অভিজ্ঞতা এবং সবকিছু মিলিয়ে তিনি একজন পরিপক্ক চেয়ারম্যান প্রার্থী বললেই চলে।

ষষ্ঠ উপজেলা নির্বাচনে তিনি নিজেকে একজন সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে নিজেকে উপস্থাপন করে বলেন, আমি চাঁদপুর সদর উপজেলার মানুষের সেবায় নিয়োজিত ছিলাম, থাকবো এবং থাকতে চাই। আমি পিছনেও মানুষের কল্যাণে কাজ করেছি এখনো বলছি সামনে যতোদিন বেঁচে থাকি মানুষের জন্য কাজ করে যাবো।

সদর উপজেলা মানুষের সুখ- দুঃখের বিষয়ে আমি সব সময় সচেতন ছিলাম। কেউ কখনো আমার কাছ থেকে খালি হাতে যায়নি। আমি আমার জায়গা থেকে যথাসাধ্য চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করে তাদের পাশে থাকার জন্য। এখনো সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি ভবিষ্যতেও থাকতে চাই।

তাই পূনরায় আমাকে আমার মার্কা কাপ -পিরিচ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে আপনাদের কাছে দোয়া চাই। আপনারা ভোটাররা আমাকে আগামী ২১তারিখে আমার কাপ -পিরিচ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে আমার বিশ্বাস রয়েছে।

এছাড়াও তিনি বলেন, জনগনের ভালোবাসার কাছে সবকিছু তুচ্ছ। জনগন আমাকে আবারো চায় সেই বিশ্বাস আমার আছে বিধায় আমি এগিয়ে যাচ্ছি। আমি বিশ্বাস করি, আমি আবারও পূনরায় উপজেলা নির্বাচনে নির্বাচিত হবো এবং বিজয় নিয়ে ঘরে ফিরবো এই প্রত্যাশা করি।

আমার উপর মানুষের আস্থা ও বিশ্বাস আছে বলেই মাঠে আমার অনেক গ্রহনযোগ্যতা দেখতে পাচ্ছি। ইনশাআল্লাহ আল্লাহ চাইলে আবারো সাধারণ আপামর জনসাধারণের ভোটে নির্বাচিত হবো। এবার নির্বাচিত হলে উপজেলাকে আরো স্মার্ট ও সুন্দর পরিবেশে রুপ দিবো।

এছাড়াও সদর উপজেলা কে একটি সুন্দর পরিবেশ দিতে যা যা করণীয় তা করবো। ইতোমধ্যে উপজেলার অনেক উন্নয়ন মূলক কাজ করেছি আমি। আপনারা তা অবশ্যই দেখেছেন। এবারের নির্বাচনেও বিজয়ী হলে আরো ব্যাপক উন্নয়ন মূলক কাজ করে দেখাবো ।

এসময় তার সাথে গনসংযোগে উপস্থিত ছিলেন এলাকার মুরব্বিসহ অসংখ্য বন্ধু বান্ধব, ব্যাবসায়ী, শুভাকাঙ্ক্ষী ও রাজনৈতিক নেতা-কর্মীরা এবং অন্যান্য লোকজন।

সম্পর্কিত খবর