বাবুরহাট ও লক্ষীপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী রেজ‌ওয়ানের ব্যাপক গনসংযোগ

মহসিন হোসাইন : ষষ্ঠ উপজেলা নির্বাচন উপলক্ষে চাঁদপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থী রেজ‌ওয়ানের চশমা মার্কার ব্যাপক গনসংযোগ দেখা গেছে। গতকাল (বৃহস্পতিবার) সকালে চাঁদপুর বাবুরহাট এলাকায় স্কুল ও কলেজ রোড়, মাছ বাজার, মসজিদ গলি, মতলব রোড়, চেরাগ আলী মার্কেট এবং বিকেলে লক্ষীপুরের বিভিন্ন স্থানে ব্যাপকহারে গনসংযোগ করতে দেখা গিয়েছে (চশমা মার্কা) এই সাবেক ছাত্রনেতা ও বীর মুক্তিযোদ্ধা সন্তান আবুল বারাকাত মোঃ রেজওয়ান’কে।

শিক্ষিত, ভদ্র, নম্র ও মার্জিত এই সাবেক ছাত্রনেতা ও বীর মুক্তিযোদ্ধার সন্তান ভাইস চেয়ারম্যান প্রার্থী আবুল বারাকাত মোঃ রেজওয়ান চশমা মার্কা সমর্থনের জন্য ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তাদের উদ্দেশ্য করে বলেন, আমি আপনাদের সন্তান, আপনাদের ভাই, আপনাদের কাছাকাছি থাকতে চাই। আপনাদেরকে সাথে নিয়ে সমাজের উন্নয়নে, এলাকার উন্নয়নে আপনাদের সাথে নিয়ে এগিয়ে যেতে চাই।

আর এই জন্য আপনাদের সমর্থন, দোয়া, ভালোবাসা ও সহযোগিতা একান্ত দরকার। আমি আশাকরি আপনারা আমাকে ষষ্ঠ উপজেলা নির্বাচনে আগামী ২১তারিখে চশমা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি আপনাদের কাছে এই প্রত্যাশা করি। আপনাদের সমস্যা গুলো নিয়ে জানাবেন, আমি আমার জায়গা থেকে যথাসাধ্য চেষ্টা করবো আপনাদের পাশে থাকতে।

এসময় তিনি শ্রদ্ধার সাথে সমাজের গুনীজন, শিক্ষক, সাংবাদিক সহ সকল বীর মুক্তিযোদ্ধাদের’কে ও বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানদের সহ চাঁদপুর সদর উপজেলার সকল ভোটারদের কাছে দোয়া চেয়েছেন, যেন তিনি আগামী ২১তারিখের নির্বাচনে বিজয়ী হয়ে উপজেলাবাসীর সেবা করতে পারেন।

এসময় নির্বাচনী গনসংযোগে তার সাথে উপস্থিত ছিলেন- স্থানীয় ব্যাবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ, এলাকার মুরব্বিসহ অসংখ্য বন্ধু বান্ধব ও বিভিন্ন শ্রেনীপেশার মানুষজন।

সম্পর্কিত খবর