হাজীগঞ্জ থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ৩কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম,(বার) এর দিক নির্দেশনায় হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) শামীমা আক্তার এর নেতৃত্বে হাজীগঞ্জ থানার একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করে ৩কেজি গাঁজাসহ ৩মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।

বুধবার ৮মে হাজীগঞ্জ থানাধীন ৫নং সদর ইউপির সাতবাড়ীয়া সাকিনের সানপ্লাওয়ার একাডেমীর সামনে চাঁদপুর টু কুমিল্লা পাঁকা রাস্তার উপর চেকপোস্ট করাকালে ৩ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে হাজীগঞ্জ থানা পুলিশ। যার আনুমানিক মূল্য ৬০হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামীদের আসামীদের নাম ১। এনামুল মোল্লা(২৮), ২। শামছুল আলম মোল্লা (৩৮), ৩। নিজাম শেখ (৩৮)

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে, দীর্ঘ দিন যাবৎ স্বল্পমূল্যে গাঁজা সংগ্রহ করে চাঁদপুর জেলার বিভিন্ন থানা এলাকার মাদক ব্যবসায়ী ও সেবন কারীদের নিকট অবৈধভাবে বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চাঁদপুর এর হাজীগঞ্জ থানার ,এফআইআর নং-১২, তারিখ- ০৮ মে, ২০২৪; ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) সারণির ১৯(ক) রুজু করা হয়।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

সম্পর্কিত খবর